banglanewspaper

 এম.পলাশ শরীফ, বাগেরহাট: ১৯৭১ সালের রনাঙ্গনের বীর সেনানি সুন্দরবন সাব-সেক্টর এর ইয়ং অফিসার মোরেলগঞ্জের ছাপড়াখালী গ্রামের মো. মোশারেফ হোসেন খান(৭০) শুক্রবার বেলা আড়াইটায় নিজ বাড়িতে ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি....রাজিউন)।

মৃত্যুকালে তিনি স্ত্রী,  ছেলে ও ২ মেয়েসহ বহু গুনাগ্রাহী রেখে গেছেন। শনিবার ছাপড়াখালী মাধ্যমিক বিদ্যালয় মাঠে তাকে রাষ্ট্রীয় সম্মান জানান সহকারি কমিশনার(ভূমি) মো. আলমঙ্গীর হুসাইন ও থানা পুলিশের একটি ইউনিট। 

উপজেলা চেয়ারম্যান এ্যাড. শাহ-ই আলম বাচ্চু, ভাইস চেয়ারম্যান ফাহিমা খানম, জেলা পরিষদ সদস্য অধ্যক্ষ শাহাবুদ্দিন তালুকদার, ইউপি চেয়ারম্যান রিপন তালুকদার,অধ্যাপক মোস্তাফিজুর রহমান, মুক্তিযোদ্ধা শাহ আলম বাবুল, মতিয়ার রহমান, এনায়েত হোসেন তালুকদার এ সময় উপস্থিত ছিলেন। বিকেল ৩টায় ২য় নামাজে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। 

মুক্তিযোদ্ধা মোশারেফ হোসেন যুদ্ধকালিন ৯ নং সাব-সেক্টর কমান্ডার প্রায়ত মেজর (অব). জিয়াউদ্দিনের অধিনে ইয়ৎ অফিসারের দায়িত্বে ছিলেন। ১৯৭০ সালে তিনি মোরেলগঞ্জ এসএম কলেজে প্রথম বার ছাত্র সংসদ নির্বাচনে ছাত্রলীগের নমিনেশনে ভিপি নির্বাচিত হয়েছিলেন। 
 

ট্যাগ: Banglanewspaper বাগেরহাট মুক্তিযোদ্ধা