banglanewspaper

আওয়ামী লীগের প্রেসিডিয়ামের সদস্য ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম পদ্মা সেতু প্রসঙ্গে বেগম খালেদা জিয়াকে উদ্দেশ্য করে বলেছেন, খালেদা জিয়ার দল ক্ষমতায় এলে পদ্মা সেতুর কাজ বন্ধ হয়ে যেতে পারে। খালেদা জিয়া উঠলে পদ্মা সেতু ভেঙ্গে যেতে পারে। কারণ জনগণের চেয়ে তার ওজন বেশি। 

শনিবার বিকেলে মুন্সীগঞ্জের টঙ্গীবাড়ী উপজেলার রংমেহের বিটি কলেজ মাঠে মহান বিজয় দিবস ও বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষ্যে টঙ্গীবাড়ী উপজেলা আওয়ামী লীগ আয়োজিত এক জনসভায় প্রধান অতিথির ভাষণদানকালে এ কথা বলেন।

তিনি বলেন, সংবিধান অনুয়াযী আগামী ডিসেম্বর মাসে, বিজয়ের মাসেই নির্বাচন হবে এবং সেই নির্বাচন শেখ হাসিনার অধীনেই হবে। অন্য কোনভাবে নির্বাচন হবে না। দয়া করে মাঠ ছেড়ে পালাবে না, পালানোর অভ্যাস ত্যাগ করুন। জনগণ যাকে ভোট দেবে সে-ই নির্বাচিত হবে। 

টঙ্গীবাড়ী উপজেলা আওয়ামী লীগ সভাপতি জগলুল হালদার ভুতুর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ মহিউদ্দিন, মুন্সীগঞ্জ-২ আসনের সংসদ সদস্য অধ্যাপিকা সাগুফতা ইয়াসমিন এমিলি, মানিকগঞ্জ-২ আসনের সংসদ সদস্য কণ্ঠশিল্পী মমতাজ বেগম, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শেখ লুৎফর রহমান, টঙ্গীবাড়ী উপজেলা পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার কাজী আব্দুল ওয়াহিদ। 

ট্যাগ: Banglanewspaper আওয়ামী লীগ খালেদা পদ্মা সেতু স্বাস্থ্যমন্ত্রী