banglanewspaper

বিধু ভূষণ দাস বাচ্চু, লক্ষ্মীপুর: লক্ষ্মীপুর জেলা প্রশাসনের আয়োজনে ৩ দিন ব্যাপি উন্নয়ন মেলা ২০১৮ এর  আজ ছিলো সমাপনি দিন। জেলা প্রশাসকের সভাপতিত্বে মেলার প্রথম দিন থেকে শেষ দিন পর্যন্ত ছিল বিভিন্ন শ্রেণী পেশার মানুষের উপচে পড়া ভিড়।

মেলায় সরকারি বেসরকারি বিভিন্ন প্রাতষ্ঠানের সেবা কার্যক্রম ও সরকেিরর নানামুখী উন্নয়ন চিত্র তুলে ধরে শতাধিক স্টল অংশ নেয়  প্রতি দিনই মনোজ্ঞ সাংষ্কৃতিক অনুষ্ঠানের আয়োজন ছিল উল্যেখ্য গত পয়লা জানুয়ারি জেলা প্রশাসনের আয়োজনে উন্নয়ন মেলার উদ্ধোধন উপলক্ষে সকাল ৯ টায় এক বর্ণাঢ্য শোভাযাত্রা বের হয়। শোভাযাত্রাটি সদর উপজেলা পরিষদ প্রাঙ্গন থেকে শুরু হয়ে  শহরের প্রধান সড়ক প্রদক্ষীণ করে জেলা প্রশাসকের কার্যালয়ে গিয়ে শেষ হয়।

পরে অতিথি বৃন্দ মেলার স্টলগুলো পরিদর্শন করেন। এরপর জেলা প্রশাসনের আয়োজনে উন্নয়ন মেলা উদ্ধোধন উপলক্ষে সকাল ১১ টার দিকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে ৩ দিন ব্যাপি উন্নয়ন মেলার  উদ্ধোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

এসময় উদ্ধোধনী অনুষ্ঠান উপভোগ করেন, সরকারের পরিকল্পনা সচিব জুয়েনা আজিজ, জেলা প্রশাসক অঞ্জন চন্দ্র পাল, অকিরিক্ত পুলিশ সুপার অনির্বাণ চাকমা, জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক নুর উদ্দিন চৌধুরী নয়ন, লক্ষ্মীপুর সরকারি কলেজের অধ্যক্ষ মাইন উদ্দিন পাঠান এবং মুক্তিযোদ্ধা  কাজল কান্তি দাস প্রমুখ।

ট্যাগ: Banglanewspaper লক্ষ্মীপুর উন্নয়ন মেলা জেলা প্রশাসন