banglanewspaper

আব্দুম মুনিব, কুষ্টিয়া: কুষ্টিয়ার চৌড়হাসে আগুন তাপানো নিয়ে প্রতিবেশীর মধ্যে সংঘর্ষে ছুরিকাঘাতে শামীম ইসলাম(২৩) ও সোহান মন্ডল(২১) নামে দুই যুবক নিহত হয়েছে।

রোববার বেলা ১১টার দিকে শহরের উপজেলা রোডে অবস্থিত চৌড়হাস কলাবাগান এলাকায় এ ঘটনা ঘটে। নিহত শামীম ঐ এলাকার ডাবলুর ছেলে এবং নিহত সোহান একই এলাকার তোফাজ্জেল মন্ডলের ছেলে। পুলিশ লাশ দুটি উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে। 

স্থানীয়রা জানান, সকালে সোহান তার বন্ধুদের নিয়ে আগুন তাপানোর জন্য প্রতিবেশী ডাবলুর বাড়ির পেছনে যায়। এ সময় ঐ বাড়ির লোকজন তাদের আগুন জ্বালাতে নিষেধ করে। এ সময় শামীমের সাথে সোহানের কথা কাটাকাটি হয়। কথা কাটা-কাটির এক পর্যায়ে সোহানের বন্ধু আসিফ কোমর থেকে ছুরি বের করে শামিমকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। শামীম ও পাল্টা সোহানকে ছুরিকাঘাত করে। এ ঘটনায় তাদের চিৎকারে স্থানীয়রা ছুটে এসে দুইজনকে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষনা করেন। এ ঘটনায় পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য নাজমা ও ফরহাদ নামে দুইজনকে আটক করেছে।  

কুষ্টিয়া মডেল থানার ওসি (অপারেশন) ওবায়দুল রহমান বলেন, আগুন তাপানো নিয়ে ছুরিকাঘাতে দুই জনের মৃত্যু হয়েছে। লাশ দুটি উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় নিহতের দুই পরিবারকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে এখন। 

ট্যাগ: Banglanewspaper কুষ্টিয়া নিহত যুবক