banglanewspaper

মনির হোসেন জীবন, নিজস্ব প্রতিনিধি: সাভারে পঞ্চাশ বছরের এক বৃদ্ধের লালসার শিকার হয়েছে সাড়ে আট বছরের দ্বিতীয় শ্রেণীর এক শিশু শিক্ষার্থী। বাসার পাশের রাস্তা থেকে মুখ চেপে ধরে পঞ্চাশ বছরের রিক্সা চালক আব্দুল সাত্তার শেখ তার ভাড়া বাসায় নিয়ে ধর্ষণ করে ওই শিশু শিক্ষার্থীকে । এ ঘটনায় প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য ধর্ষণ কারীর স্ত্রী সালেহাকে আটক করেছে পুলিশ।

লোমহর্ষক এ ঘটনাটি ঘটেছে গতকাল (১৩ই জানুয়ারী) রাতে সাভারের আড়াপাড়া এলাকায় জনৈক কাসেম এর ভাড়া বাড়িতে। ধর্ষণের শিকার ওই শিশুটির বাড়ি লালমনিরহাট জেলার সদর থানার শাজাহান কলোনী এলাকায় এবং সে বাবা-মা’র সাথে ভাড়া বাসায় থেকে সাভারের আড়াপাড়া এলাকায় একটি স্কুলে দ্বিতীয় শ্রেণীতে পড়াশোনা করতো। 

ধর্ষণের শিকার শিশুটির বাবা শফিকুল ইসলাম জানান, রাতে তার মেয়েকে বাড়ির পাশে একটি রাস্তা থেকে মুখ চেপে ধরে রিক্সা চালক আব্দুল সাত্তার শেখ তার ভাড়া বাসায় নিয়ে ধর্ষণ করে। পরে শিশুটি অসুস্থ হয়ে পড়লে বাড়িতে এসে ধর্ষণের কথা বাবা মাকে জানান। খবর পেয়ে পুলিশ শিশুটিকে উদ্ধার করে স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢামেকে’র ওয়ান স্টাফ ক্রাইসিস সেন্টারে ভর্তি করে। 

সাভার মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহসিনুল কাদির জানান, ধর্ষণকারীকে আটক করার প্রক্রিয়া চলছে। এ ঘটনার পর থেকে ধর্ষণকারী পলাতক থাকলেও তার স্ত্রীকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ। 

এ ঘটনায় ধর্ষণকারীর বিরুদ্ধে আজ (১৪ই জানুয়ারী) সকালে সাভার মডেল থানায় একটি মামলা দায়ের করা হয়েছে বলেও তিনি জানান। 
 

ট্যাগ: Banglanewspaper সাভার লালসা