banglanewspaper

শরীফ আনোয়ারুল হাসান (রবিন) : মাগুরার শ্রীপুরে আওয়ামী লীগ নেতা শামসুদ্দিন শ্যাম ফকিরের উপর হামলার প্রাতবাদে বিক্ষোভ মিছিল-মানববন্ধন ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। রোববার দুপুরে শ্রীপুরের শ্রীকোল ইউনিয়ন আওয়ামী লীগের পক্ষ থেকে এ সকল কর্মসূচির আয়োজন করা হয়।

বেলা ১২টায় শ্রীপুর উপজেলা সদর বটতলা থেকে বিক্ষোভ মিছিল বের হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। পরে এমসি পাইলট উচ্চ বিদ্যালয়ের সামনে বাসস্ট্যান্ডে মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধন চলাকালে শ্রীকোল ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আমির হোসেন মোল্লার সাভাপতি অনুষ্ঠিত সমাবেশে বক্তব্য রাখেন শ্রীপুর উপজেলা সদর ইউপি চেয়ারম্যান ও আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মশিয়ার রহমান, শ্রীকোল ইউপি আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম বাদশা, ইউপি সদস্য সিরাজুল ইসলাম, আ’লীগ নেতা সুবীর বিশ্বাস, উপজেলা ছাত্রলীগের সভাপতি সাজ্জাদ হোসেন প্রমুখ।

বক্তারা বলেন, গত ৭ জানুয়ারী সন্ধ্যায় স্থানীয় আওয়ামী লীগের একটি সন্ত্রাসী গ্রুপ শ্রীকোল ইউনিয়ন আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি শ্যাম ফকিরকে কুপিয়ে গুরুতর জখম করে। তিনি বর্তমানে ঢাকা পঙ্গু হাসপাতালে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছেন। তারা দ্রুত হামলাকারীদের গ্রেপ্তার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবী করেন।

শ্রীপুর থানা সেকেন্ড অফিসার এসআই আ: হামিদ জানান, শ্যাম ফকিরের উপর হামলার ঘটনায় তার ভাই ৩৬ জনকে আসামী করে থানায় মামলা করেছেন। পুলিশ ইতিমধ্যে ৮ জনকে গ্রেপ্তার করে আদালতে সোপর্দ করেছে। অন্য আসামীদের গ্রেপ্তারের চেষ্টা চলছে। 

ট্যাগ: Banglanewspaper মাগুরা হামলা বিক্ষোভ মানববন্ধন