banglanewspaper

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, দেশে আজ চক্রান্ত চলছে, ষড়যন্ত্র চলছে। শেখ হাসিনার নেতৃত্বে যে উন্নয়ন আর অর্জন হচ্ছে, তার বিরুদ্ধে ষড়যন্ত্রের গন্ধ পাচ্ছি। এই সংকটে আবারও নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হতে হবে। সম্প্রদায়িকতার বিষবৃক্ষকে উৎপাটন করে আগামী নির্বাচনে আওয়ামী লীগকে বিজয়ী করতে হবে। আগামী নির্বাচনে তরুণ ও নারীরা হবে আওয়ামী লীগের ভোটের শক্তি। 

রোববার বিকেলে চট্টগ্রামের লালদিঘী ময়দানে সদ্যপ্রয়াত সাবেক মেয়র এবিএম মহিউদ্দিন চৌধুরীর শোকসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। চট্টগ্রাম মহানগর, উত্তর ও দক্ষিণ জেলা আওয়ামী লীগ এই শোকসভার আয়োজন করে।

ওবায়দুল কাদের আরো বলেন, প্রয়াত নেতা এবিএম মহিউদ্দিন চৌধুরীর অবর্তমানে সভানেত্রী শেখ হাসিনা চট্টগ্রামের নেতাকর্মীদের কাছে ঐক্য চেয়েছেন।

তিনি বলেন, ‘আমি সকালে প্রধানমন্ত্রীকে মেসেজ দিই যে, আজকে আমরা প্রয়াত নেতা মহিউদ্দিন চৌধুরীর শোকসভায় অংশ নিতে যাচ্ছি। এই মেসেজ পেয়ে নেত্রী আমাকে তার সেই মেসেজ দলের নেতা-কর্মীদের পৌঁছে দিতে বলেন।’

এসময় নেতাকর্মীদের হাত তুলে ঐক্যবদ্ধ থাকার ওয়াদা করান সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ের দায়িত্বে থাকা ওবায়দুল কাদের। তিনি বলেন, আওয়ামী লীগ যদি ঐক্যবদ্ধ থাকে তাহলে কোন শক্তি চট্টগ্রামে আওয়ামী লীগের বিজয় ঠেকাতে পারবে না।

চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরীর সভাপতিত্বে সভা সঞ্চালনা করেন দক্ষিণ জেলার সাধারণ সম্পাদক মফিজুর রহমান। সভায় বক্তব্য রাখেন কেন্দ্রীয় প্রেসিডিয়াম সদস্য গৃহায়ণ ও গণপূর্তমন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন, যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ, প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ, সাংগঠনিক সম্পাদক এনামুল হক শামীম ও মহিউদ্দিনের সন্তান মহিবুল হাসান চৌধুরী নওফেল প্রমুখ।

ট্যাগ: Banglanewspaper বিএনপি ওবায়দুল কাদের