banglanewspaper

গোপাল অধিকারী, ঈশ্বরদী (পাবনা): ঈশ্বরদীতে দীর্ঘদিন যাবৎ মাদক মামলার আসামী পলাতক থাকায় তার বাড়ির মালামাল ক্রোক করা হয়েছে। ঈশ্বরদী থানা পুলিশ অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ীর বাড়ির মালামাল ক্রোক করেছে। অফিসার ইনচার্জ আজিম উদ্দিনের নেতৃত্বে রবিবার দুপুরে মুলাডুলি ইউনিয়নের চিহ্নিত মাদক এলাকা হাজী পাড়া গ্রামে এই অভিযান পরিচালিত হয়।

থানা সূত্রে জানা যায়, চিহ্নিত মাদক ব্যবসায়ী সাহাবুল জিআর ৪৩০/১৬ মামলার দীর্ঘদিন যাবত পলাতক আসামী। তার বিরুদ্ধে আরো ২টি মাদক মামলা রয়েছে এবং এখনও মাদক ব্যবসা চালিয়ে যাচ্ছে। ওই মামলায় সাহাবুল জামিন নিয়ে দীর্ঘদিন কোর্টে হাজিরা না দেযায় গ্রেফতারী পরোয়াণা জারী হয়। পুলিশ কয়েকদফা অভিযান চালিয়েও তাকে আটক করতে ব্যর্থ হয়।

শেষ পর্যন্ত আদালত সাহাবুলের মালামাল ক্রেকের আদেশ দিলে পুলিশ অভিযান চালিয়ে মালামাল আটক করে। পুলিশ এসময় আসবাবপত্র, রান্নার থালাবাসন এবং বিছানাপত্র ক্রোক করলে গৃহশুণ্য হয়ে পড়ে। মালামাল আটকের সময় গ্রামের বিপুল সংখ্যক নারী ও পুরুষ উপস্থিত হয়।

এসময় অফিসার ইনচার্জ আজিম উদ্দিন গ্রামবাসীদের মাদক ব্যবসা পরিত্যাগের আহব্বান জানিয়ে বলেন, ‘মাদক বিরোধী অভিযানে এই এলাকার কোন মাদক ব্যবসায়ী ছাড় পাবে না। এদের আইনের আওতায় এনে জনসমক্ষে হাজির করা হবে। মাদক ব্যবসা পরিত্যাগ না করলে সাহাবুলের পরিবারের মতো পরিণতির সৃষ্টি হবে।’

ট্যাগ: Banglanewspaper ঈশ্বরদী মাদক ব্যবসায়ী বাড়ি ক্রোক