banglanewspaper

মনিরুল ইসলাম মনি: বাংলাদেশ সরকারের ডাক টেলিযোগাযোগ ও তথ্য প্রযুক্তি বিষয়ক মন্ত্রণালয়ের দায়িত্বপ্রাপ্ত মন্ত্রী প্রযুক্তিবিদ মোস্তাফা জব্বার বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার ২০৪১ সালের ভিশন উন্নত বাংলাদেশ গড়তে টিএন্ডটি শ্রমিক-কর্মচারী ফেডারেল ইউনিয়নের কর্মচারীদেরকে আরো মনোযোগী হতে হবে। কেননা তাদের বাদ দিয়ে তথ্য ও প্রযুক্তির উন্নয়ন সম্ভব না। 

সোমবার বিটিসিলের (বিলুপ্ত টিএন্ডটি বোর্ডের) বাংলাদেশ আওয়ামী লীগের অংগ সংগঠন শ্রমিক লীগ অনুমোদিত একমাত্র সংগঠন টিএন্ডটি শ্রমিক কর্মচারি ফেডারেল ইউনিয়ন (সিবিএ-রেজিঃ ১৮২০) এর পক্ষ থেকে ফুলেল অভিনন্দন জানাতে গেলে মন্ত্রী এসব কথা বলেন।

তিনি বিটিসিএল শ্রমিক-কর্মচারীরা দ্বিধা-বিভক্তি কাটিয়ে এক হয়ে আসার জন্য সবাইকে ধন্যবাদ জানান।

তিনি বলেন, ভবিষতে ঐক্যবদ্ধ থেকে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করে উন্নত সমৃদ্ধশালী বাংলাদেশ গড়তে সবাইকে সহযোগিতা করতে হবে। 

শ্রমিক লীগ অনুমোদিত সংগঠনের বিভক্তি থাকলে তিনি কারো সাথে আলোচনা না করার কথাও উল্লেখ করেন। ২০৪১ সালের উন্নত বাংলাদেশ গড়তে কোন কর্মচারিকে বাদ না দিয়ে সবাইকে উন্নত প্রযুক্তির সাথে সন্নিবেশ ঘটিয়ে তিনি বিটিসিএলকে এগিয়ে নিয়ে যাবার ইচ্ছা পোষণ করেন।

এসময় বাংলাদেশ টিএন্ডটি শ্রমিক কর্মচারী ফেডারেল ইউনিয়ন (সিবিএ)এর সেক্রেটারি জেনারেল এস এম মুকিত হিরু, বাংলাদেশ টিএন্ডটি শ্রমিক কর্মচারী ফেডারেল ইউনিয়ন (সিবিএ)-এর সাংগঠনিক সম্পাদক মো. মোজাম্মেল হক সিদ্দিকী উপস্থিত ছিলেন।

ট্যাগ: Banglanewspaper মোস্তাফা জব্বার