banglanewspaper

মোঃ নাসির উদ্দিন নকলা (শেরপুর): শেরপুরের নকলা উপজেলার পৌর কর্মকর্তা-কর্মচারীদের ১৫ ও ১৬ জানুয়ারী ২দিনে ৪৮ ঘন্টা কর্মবিরতি শুরু হয়েছে ১৫ জানুয়ারী সকাল ৯ ঘটিকা হতে।

জানা গেছে, স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের অধিনে কর্মরত এ পৌরসভার কর্মকর্তা-কর্মচারীরা রাষ্ট্রীয় কোষাগার থেকে বেতন ভাতা ও পেনশনের দাবী আদায়ের লক্ষ্যে এ কর্মসূচী।

একই মন্ত্রণালয়ের অধিনে কর্মরত উপজেলা পরিষদ, ইউনিয়ন পরিষদ সচিবসহ কর্মকর্তা কর্মচারীদের বেতন ভাতা ও পেনশন সরকারের এ মন্ত্রণালয় পূর্ণাঙ্গরূপে বহন করলেও পৌরসভা কর্মকর্তা-কর্মচারীদের এ ন্যায্য পাওনা থেকে বিরত রাখা হচ্ছে বলে জানায় নকলা পৌরসভা ইউনিট কমিটির সভাপতি ও ময়মনসিংহ বিভাগীয় কমিটির উপদেষ্টা ডিপ্লো. কৌশ. কমিটির সভাপতি পৌর ইঞ্জিনিয়ার আব্দুল মোতালেব।

এ সময় উপস্থিত ছিলেন শেরপুর জেলা ইউনিট কমিটির সহ-সভাপতি পৌর সচিব মনিরুল হাসান আজাদ, পৌর ইউনিট কমিটির সহ-সভাপতি হিসাব রক্ষক ফেরদৌস রহমান, ময়মনসিংহ বিভাগীয় কমিটির তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক এবং পৌর ইউনিট কমিটির সাধারণ সম্পাদক সহকারী কর আদায়কারী মোশাররফ হোসেন, সাংগনিক সম্পাদক লাইসেন্স পরিদর্শক মাসুদ রানা, জেলা ইউনিট কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক ও টিকাদানকারী সুপার ভাইজার মুখলেছুর রহমান এবং পৌরসভার কর্মরত সকল কর্মচারী এ কর্ম বিরতি অনুষ্ঠানে দাবী আদায়ের লক্ষ্যে তালাবদ্ধ করে সার্বিক সেবা বন্ধ করে রাখেন।

ট্যাগ: Banglanewspaper নকলা পৌরসভা কর্মবিরতি