banglanewspaper

আরিফুল রুবেল, বাগাতিপাড়া (নাটোর) প্রতিনিধি: নাটোরের বাগাতিপাড়ায় মালঞ্চি স্টেশন সংস্কারসহ আন্তঃনগর ট্রেন থামানো ও বড়াল নদী রক্ষার দাবিতে মানববন্ধন কর্মসূচী পালিত হয়েছে।

সোমবার সকালে বাংলাদেশের ওয়ার্কাস পার্টি, আখচাষী ও জাতীয় কৃষক সমিতির যৌথ আয়োজনে উপজেলার মালঞ্চি বাজারের তিনমাথা মোড়ে ঘন্টা ব্যাপী এ মানব বন্ধন কর্মসূচী পালিত হয়। এতে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-কর্মচারী, মালঞ্চি বাজার কমিটির সদস্যবৃন্দ, এনজিও কর্মী ও সূধীজন অংশ নেয়।

মানববন্ধনে বক্তারা ঐতিহ্যবাহি স্টেশনটিকে দ্রুত সংস্কার করে ঢাকা ও খুলনাগামী আন্তঃনগর ট্রেন থামিয়ে যাত্রী ওঠা-নামার ব্যবস্থা গ্রহন করার দাবি জানান। এছাড়াও স্ল্যুইচ গেট অপসারন করে বড়াল, নারদ ও মুসা খাঁ নদীর নাব্যতা ফিরিয়ে আনারও দাবি জানানো হয়।

এতে বক্তব্য দেন নর্থ বেঙ্গল চিনিকল আখচাষী সমিতির সভাপতি ও বাংলাদেশের ওয়ার্কাস পার্টির নাটোর জেলা শাখার সভাপতি অধ্যক্ষ ইব্রাহীম খলিল, নাটোর চিনিকল বিপ্লবী আখচাষী সমিতির সভাপতি আব্দুল করিম, জাতীয় কৃষক সমিতি বাগাতিপাড়া উপজেলা শাখার সভাপতি আব্দুল হাদী, নাটোরে জেলা যুবমৈত্রীর সভাপতি মাহাবুর রহমান, লালপুর উপজেলা যুবমৈত্রীর সভাপতি আঃ সামাদ, প্রধান শিক্ষক কাইছার ওয়াদুদ বাবর, মালঞ্চি বাজার কমিটির সভাপতি হাবিবুর রহমান প্রমূখ।​

ট্যাগ: Banglanewspaper বাগাতিপাড়া ট্রেন মানববন্ধন