banglanewspaper

ফরহাদ খান, নড়াইল: নড়াইল সদর ও লোহাগড়া উপজেলার বিভিন্ন ইউনিয়নে অসহায় ও দুঃস্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। আজ মঙ্গলবারসহ (১৬ জানুয়ারি) গত তিনদিনে সহ¯্রাধিক শীতবস্ত্র বিতরণ করা হয়। জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের সাবেক ছাত্রনেতা হাবিবুর রহমান তাপসের পক্ষ থেকে এ শীতবস্ত্র বিতরণ করা হয়। 

জানা যায়, নড়াইল সদর উপজেলার মুলিয়া, তুলারামপুর, মাইজপাড়া, হবখালী, শাহাবাদ, চন্ডিবরপুর এবং লোহাগড়া উপজেলার নলদী, লাহুড়িয়া, দিঘলিয়া ও কোটাকোল ইউনিয়নের বিভিন্ন এলাকার অসহায় শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে। এ সময় উপস্থিত ছিলেন আওয়ামী লীগ নেতা হাবিবুর রহমান তাপস, মুুলিয়া ইউনিয়ন আ’লীগের সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান বিপুল কুমার শিকদার, তুলারামপুর ইউপি চেয়ারম্যান বুলবুল আহম্মেদ, মাইজপাড়া ইউপি চেয়ারম্যান জিল্লুর রহমান, ইউনিয়ন আ’লীগের সভাপতি সলেমান মোল্যা, মতিউর রহমান, হবখালী ইউপির সাবেক চেয়ারম্যান বাদশাহ মোল্যা, ইউপি সদস্য লিটু, চন্ডিবরপুর ইউনিয়ন আ’লীগের সভাপতি সৈয়দ খানজাহান আলী, লাহুড়িয়ায় যুবলীগ নেতা লিটনসহ বিভিন্ন পেশার মানুষ। 

হাবিবুর রহমান তাপস বলেন, সামাজিক দায়বদ্ধতা থেকে আমি অসহায় দরিদ্র মানুষকে শীতবস্ত্র বিতরণ করেছি। নড়াইলের মানুষের কল্যাণে কাজ করে যেতে চাই। 
 

ট্যাগ: Banglanewspaper নড়াইল শীতবস্ত্র