banglanewspaper

নিজস্ব প্রতিবেদক: প্রেম সংক্রান্ত কলহের জেরে লাভলি আক্তার নামের ইডেন কলেজের এক ছাত্রীর ছুরিকাঘাতে আলামিন হোসেন নামের এক যুবক আহত হয়েছেন। আহত যুবক আলামিন হোসেনকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছে। এই ঘটনায় লাভলি আকতারকে গ্রেপ্তার করে শাহবাগ থানা হেফাজতে রেখেছে পুলিশ।

বুধবার রাত ১০টার দিকে ঢাকা বিশ্ববিদ্যালয় সংলগ্ন উদয়ন স্কুলের সামনে এই ঘটনা ঘটে। শাহবাগ থানার ওসি আবুল হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।

জানা গেছে, বুধবার সন্ধ্যায় ওই ছাত্রী ঢাবির জগন্নাথ হলের কাছে তার সঙ্গে চলন্ত রিকশায় থাকা বয়ফ্রেন্ডকে ছুরিকাঘাত করে। পালানোর সময় ঢাবির ফার্সি বিভাগের শিক্ষার্থী বায়জিদ তাকে ধরে পুলিশে সোপর্দ করে।

ওই ছাত্রীর দাবি, তিনি ইডেন মহিলা কলেজের মাস্টার্সের ছাত্রী। তাদের ১ বছর সম্পর্ক ছিল। পরে বিচ্ছেদ হয়ে যায়। তারপরেও ছেলেটি তাকে ১বছর ধরে উত্ত্যেক্ত করতো। তাই ছেলেটিকে ডেকে ছুরিকাঘাত করা হয়েছে। তবে তারা কেন একই রিকশায় ছিলেন এর কোন উত্তর দেননি তিনি।

আহত আলামিনের বন্ধু মো. রাজু জানান, আলামিন পুরান ঢাকার ইসলামবাগ এলাকায় থাকেন। পেশায় তিনি প্লাস্টিক ব্যবসায়ী। মিতা নামের এক মেয়ের সঙ্গে আলামিনের প্রেম ছিল। কিন্তু কিছু দিন ধরে তাদের মধ্যে দ্বন্দ্ব চলছিল। ওই দ্বন্দ্বের জের ধরে আজ বিকেলে ঢাকা বিশ্ববিদ্যালয়ের ফুলার রোডে উদয়ন স্কুলের সামনে মিতা তার ব্যাগ থেকে ছুরি বের করে আলামিনের পিঠে আঘাত করে। তবে তাদের মধ্যে কী নিয়ে দ্বন্দ্ব ছিল তা রাজুর জানা নেই।

শাহবাগ থানার ওসি আবুল হাসান জানান, মেয়েটিকে ছুরিসহ আটক করা হয়েছে। ঘটনাটি খতিয়ে দেখা হচ্ছে বলে উল্লেখ করেছেন তিনি।

ট্যাগ: Banglanewspaper ঢাবি ইডেন ছুরিকাঘাত প্রেমিক