banglanewspaper

রাসেল আজাদ, যবিপ্রবি প্রতিনিধি: যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (যবিপ্রবি) আগামী ২৫ জানুয়ারি ২০১৭-১৮ শিক্ষাবর্ষের সকল বিভাগের সম্মিলিত ‘নবীনবরণ’ এবং ১১তম ‘বিশ্ববিদ্যালয় দিবস’ সম্পর্কিত বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে । 

বিজ্ঞপ্তিতে জানানো হয়উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন মৎস্য ও প্রাণীসম্পদ মন্ত্রী নারায়ণ চন্দ্র এম.পি। উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন মাননীয় উপাচার্য অধ্যাপক ড. মোঃ আনোয়ার হোসেন।

এ উপলক্ষে ২৫ জানুয়ারী সারাদিন ব্যাপী বিভিন্ন ধরনের কর্মসূচী গ্রহন করা হয়েছে। সকাল ৭.০০ ঘটিকায়জাতীয় পতাকা ও বিশ্ববিদ্যালয়ের পতাকা উত্তোলনের মধ্য দিয়ে অনুষ্ঠান শুরু হবে। ১১.৩০ টায় সকল শিক্ষার্থীদের অংশগ্রহনে অনুষ্ঠিত হবে আনন্দ র‍্যালী, এরপর বেলা ১২টায় বিশ্ববিদ্যালয়ের জন্মদিনের কেক কাটা এবং পিঠা উৎসবের শুভ উদ্ভোধন করা হবে।

দুপুর ১২.৩০ টায় প্রধান অতিথি ও নবীন শিক্ষার্থীদের আসন গ্রহন, ফুল দিয়ে বরন এবং ওরিয়েন্টেশন কিট বিতরন করা হবে। এরপর দুপুর ১.০০ টায় নবাগত ছাত্রছাত্রীদের পরিচয়পর্ব ও আলোচনা সভার মধ্য দিয়ে দিনের প্রথম অংশের কর্মসূচী শেষ হবে।

দ্বিতীয় পর্বের অনুষ্ঠান শুরু হবে বিকাল ৩:৩০ মিনিটে, বিশ্ববিদ্যালয়ের ছাত্রছাত্রীদের অংশগ্রহণে সাংস্কৃতিক অনুষ্ঠান এবং কনসার্ট অনুষ্ঠিত হবে, চলবে রাত ৯:০০ টা পর্যন্ত।

আজ বুধবার যবিপ্রবির ছাত্র পরামর্শ ও নির্দেশনা বিভাগের পরিচালক ড. মীর মোশাররফ হোসেনের স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।

ট্যাগ: Banglanewspaper যবিপ্রবি নবীনবরণ