banglanewspaper

ফরহাদ খান, নড়াইল: প্রধানমন্ত্রী শেখ হাসিনার ত্রাণ ও কল্যাণ তহবিলে অনুদান দিয়েছেন নড়াইলের কৃতি সন্তান শিল্পপতি শেখ মোঃ আমিনুর রহমান হিমু।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বৃহস্পতিবার (১৮ জানুয়ারি) সকালে নিজ কার্যালয়ে এই অনুদান গ্রহণ করেন বলে জানিয়েছেন শিল্পপতি হিমু।

এসময় সরকারি-বেসরকারি মোট ২০ প্রতিষ্ঠান এবং ব্যক্তি অনুদান হিসেবে ৪ কোটি ২৫ লাখ টাকার চেক ও ৫ হাজার কম্বল দিয়েছেন। এ সময় মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী নারায়ণ চন্দ্র চন্দ, প্রধানমন্ত্রীর মুখ্যসচিব নজিবুর রহমান এবং প্রেস সচিব ইহসানুল করিম উপস্থিত ছিলেন। 

শিল্পপতি, শিক্ষানুরাগী, সমাজসেবক ও আওয়ামী লীগ নেতা শেখ আমিনুর রহমান হিমু বলেন, ‘নড়াইলের সন্তান হিসেবে নিজ জেলার পাশাপাশি দেশের উন্নয়নেও কাজ করে যেতে চাই। প্রধানমন্ত্রীর উন্নয়নের ধারা অব্যাহত রাখতে দেশ ও দশের জন্য কাজ করে যাচ্ছি।’ প্রসঙ্গত, শেখ মোঃ আমিনুর রহমান হিমু ঢাকার মহাখালীর ডিওএইচএস এলাকায় অবস্থিত ‘সুরাইয়া গ্রুপ’ এর চেয়ারম্যান ও এমডি।

ইতোমধ্যে নড়াইলের শিক্ষার মান উন্নয়নসহ প্রতিবন্ধীদের কল্যাণ, শীতার্ত অসহায় মানুষের মাঝে সম্প্রতি সাড়ে ছয় হাজার কম্বল প্রদান, লোহাগড়ার মুক্তিযোদ্ধা ও তাদের পরিবার-পরিজনদের এক হাজার ৩৫০ কম্বল উপহার, স্কুল, কলেজ, মাদরাসা, মসজিদ, মন্দিরসহ বিভিন্ন সামাজিক-সাংস্কৃতিক প্রতিষ্ঠান উন্নয়ন এবং নির্মাণ করেছেন তিনি।

এছাড়া নড়াইল জেলায় বৃক্ষরোপনে জেলা প্রশাসনকে তিন লাখ টাকার সহায়তা প্রদানসহ বিভিন্ন উন্নয়নমূলক কাজ করে যাচ্ছেন শেখ আমিনুর রহমান হিমু। 

ট্যাগ: Banglanewspaper প্রধানমন্ত্রী নড়াইল হিমু