banglanewspaper

মনিরুজ্জামান মনির,শৈলকুপাঃ ৩৬ তম বিসিএস পরীক্ষায় চুড়ান্ত ভাবে মনোনীত ঝিনাইদহের শৈলকুপা উপজেলার ১৬ জন ক্যাডারকে ফুলের শুভেচ্ছা জানিয়েছেন সিনিয়র সহকারী পুলিশ সুপার (শৈলকুপা সার্কেল) তারেক আল মেহেদি। পুলিশ ভেরিফিকেশন করা কালে তিনি তাদের ফুলের শুভেচ্ছা প্রদাণ করেন।

তারেক আল মেহেদি জানান, ৩৬ তম বিসিএস পরীক্ষায় ঝিনাইদহের শৈলকুপা উপজেলা থেকে চুড়ান্ত ভাবে মনোনীত ১৬ জন। এদের মধ্যে প্রশাসন ক্যাডারে ৫ জন, পুলিশ ক্যাডারে ২জন, কৃষি ক্যাডারে ২ জন, প্রভাষক ৬ জন এবং মেডিকেল সার্জন রয়েছেন ১ জন। তাদের পুলিশ ভেরিফিকেশন শেষে জেলা পুলিশের পক্ষ থেকে ফুলের শুভেচ্ছা প্রদাণ করা হয়েছে।

পুলিশ ক্যাডারে সুযোগ পাওয়া শৈলকুপার দুধসর গ্রামের তানিয়া সুলতানা বলেন, পুলিশ ভেরিফিকেশন সম্পর্কে অনেকেরই ধারনা একটু নেগেটিভ ছিল। কিন্তু বর্তমান পুলিশ প্রশাসন সেই ধারনা পাল্টে দিয়েছে।

ভেরিফিকেশনে প্রয়োজনীয় প্রশ্ন আর কাগজ যাচাই করেছেন। উৎকোচ তো দুরের কথা কোন প্রকার হয়রানিও করা হয়নি। উপরন্তু আমাদের ফুলেল শুভেচ্ছা জানানো হয়েছে। চাকুরী জীবনে আমি পুলিশের এই আদর্শ ধারণ করে দেশ সেবা করব।

সহকারী পুলিশ সুপার (শৈলকুপা সার্কেল) তারেক আল মেহেদি বলেন, “পুলিশ সম্পর্কে জনমনে দীর্ঘদিন ধরে যে ধারণা রয়েছে তা বদলে দেওয়ার প্রত্যয় নিয়েই আমার পুলিশ বিভাগে চাকরিতে আসা। শৈলকুপার ১৬ জন বিসিএস ক্যাডারে ভেরিফিকেশন করা হয়েছে এবং ঝিনাইদহের পুলিশ সুপার মিজানুর রহমানের পক্ষ থেকে তাদের ফুলেল শুভেচ্ছা প্রদাণ করা হয়েছে। কর্মজীবনে তাদের সফলতা কামনা করেন ওই পুলিশ কর্মকর্তা।

ট্যাগ: Banglanewspaper শৈলকুপা সিনিয়র সহকারী পুলিশ সুপার ফুলের শুভেচ্ছা