banglanewspaper

বিনোদন ডেস্ক : বলিউডের গানে গত কয়েক বছর ধরে রাজ করছেন অরিজিৎ সিং। ভারি কণ্ঠের এই গায়কের প্রত্যেকটি গানই যেন হিট। তাইতো অরিজিতের ভক্তসংখ্যা কিংবা জনপ্রিয়তার সীমানা এখন আকাশচুম্বী। তবে এবার তাঁর গানের জন্য নয়, বরং অন্য এক কারণে ইন্টারনেটে ভাইরাল হলেন অরিজিৎ সিং।

সম্প্রতি, একটি গানের আসরে গান গাইছিলেন অরিজিৎ সিং। দর্শকদের একের পর এক গানের আবদারও পূরণ করছিলেন বেশ হাসিখুশি মেজাজেই। আর দর্শক অরিজিতের গানের যাদুতে ছিলেন মত্ত। ভালোই চলছিল সবকিছু, কিন্তু হঠাৎ এই সময়ই গানের তাল কাটল অরিজিৎ সিং’র অশ্লীল গালির শব্দে।

একটি গানের জলসায় দিব্য গান গাইছিলেন অরিজিৎ সিং ৷ দর্শকদের একের পর এক গানের আবদারও মেটাচ্ছিলেন বেশ হাসিখুশি ৷ আর দর্শক অরিজিতের গানের যাদুতে ছিলেন মত্ত ৷ সবে ধরেছেন ‘নাদান পরিন্দে’ গানটি ৷ ভালোই চলছিল, কিন্তু হঠাৎ এই সময়ই গানের তাল কাটল F*** শব্দে ! মাইককে সামনে রেখেই অরিজিৎ সিং সোজা বলে উঠলেন, ‘Somebody f**king fix this mike ! অর্থাৎ কেউ এসে মাইকটা ঠিক করুন !

অরিজিতের মুখে গানের জলসায় এই শব্দের ব্যবহারে হতবাক সবাই ৷ তবে সঙ্গে সঙ্গে মাইকটি ঠিক করেও দেওয়া হয় ৷ এই ভিডিওটিই এখন ইন্টারনেটে ভাইরাল !

ট্যাগ: Banglanewspaper কনসার্ট অরিজিৎ