banglanewspaper

আব্দুম মুনিব, কুষ্টিয়া: ‘এই মুহুর্তে ভোট হলে বিএনপি আশি শতাংশ ভোট পাবে’ মির্জা ফখরুল ইসলাম আলমগীরের এমন মন্তব্য প্রসঙ্গে আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ এমপি বলেছেন, এই মুহুর্তে ভোট হচ্ছে না, তাই এই মুহুর্তের ভোটের হিসেব কষার দরকার নেই। এটা হচ্ছে কাল্পনিক আত্মতুষ্ঠি ছাড়া কিছুই নয়। বিএনপির জনপ্রিয়তা মানুষ জানে। জনপ্রিয়তা থাকলে তারা ১৪ সালের নির্বাচনে অংশ নিত। জয়লাভের কোন সম্ভাবনা ছিলনা বিধায় তারা নির্বাচনে আসেনি। আমরা আশা করি বিএনপি আগামী ডিসেম্বরের নির্বাচনে অংশ নিয়ে জনপ্রিয়তা যাছাই করুক। 

শুক্রবার দুপুরে কুষ্টিয়া শিল্পকলা একাডেমীতে এসএ টিভির ৫ম প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠানে যোগদিয়ে তিনি এসব কথা বলেন। 

এসময় হানিফ আরো বলেন, বিএনপি এবং খালেদা জিয়া তাদের অতীত অপকর্মের জন্যই জনগন থেকে বিচ্ছিন্ন হয়ে গেছে। তারা রাজনীতি থেকেও বিচ্ছন্ন হওয়ার পথে। বেগম খালেদা জিয়ার মামলা প্রসঙ্গে হানিফ বলেন, তার বিরুদ্ধে মামলা আওয়ামীলীগ দেয়নি। তার বিরুদ্ধে চলমান মামলাগুলো তত্বাবধায়ক সরকার আমলে হয়েছিল। এতিমের টাকা আত্মসাত মামলাও তত্বাবধায়ক সরকারের সময়ে হয়েছে। বেগম জিয়া এ মামলায় নিজেকে নির্দোষ প্রমান করতে পারবে না জেনেই সময় ক্ষেপন করছে। মামলা থেকে বেরিয়ে আসতে এভাবে তিনি চেষ্টা করছেন এই সরকারের মেয়াদ অতিক্রম করতে। এতেই প্রমান হয় তিনি নিজেই নিজেকে দোষি ভাবছেন। আমরা বলেছি নির্দোষ প্রমান হয়ে আসুন জনগন গ্রহন করবে। এই সরকারের কোন উদ্দেশ্য নেই মামলা দিয়ে খালেদা জিয়াকে হয়রানী করা।

এসময় কুষ্টিয়ার জেলা প্রশাসক জহির রায়হান, জেলা পরিষদের চেয়ারম্যান হাজি রবিউল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার জয়নুল আবেদীনসহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
 

ট্যাগ: Banglanewspaper বিএনপি কুষ্টিয়া হানিফ