banglanewspaper

আরিফুল রুবেল, (বাগাতিপাড়া) নাটোর প্রতিনিধি: নাটোরের বাগাতিপাড়া উপজেলার তমালতলা বাজারে সরকারী জমি অবৈধভাবে দখল করে পাঁকা দোকানঘর নির্মাণ করে ব্যবসা পরিচালনাকারী ২৪ জন দোকানিকে অবৈধ স্থাপনা উচ্ছেদের নোটিশ দিয়েছেন নাটোর জেলা প্রশাসক।

স্থানীয় সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার উপজেলার এই সকল দোকনীরা নাটোর জেলা প্রশাসক শাহিনা খাতুনের স্বাক্ষরিত একটি নোটিশ হাতে পেয়েছে তাতে বলা হয়েছে, উপজেলার তমালতলা বাজারের পার্শ্বে সরকারী জমির উপরে অবৈধভাবে পাঁকা দোকানঘর নির্মাণ করে ব্যবসা পরিচালনা করায় রাস্তার স্বাভাবিক গতিপথ বাধাগ্রস্ত হচ্ছে।

বিষয়টি প্রশাসনের নজরে এলে তা উদ্ধারের জন্য প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন প্রক্রিয়া শুরু হয়েছে।জেলা প্রশাসক শাহিনা খাতুন এর স্বাক্ষরিত নোটিশ মোতাবেক আগামী সাত দিনের মধ্যে অবৈধভাবে দখলকৃত তমালতলা বাজারের পার্শ্বের যাবতীয় নির্মাণকৃত স্থাপনা অপসারণের জন্য বলা হয়েছে। অন্যথায় দখলকারীদের বিরুদ্ধে উচ্ছেদ কার্যক্রমসহ আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানা যায়।

অবৈধ দখলকারীগণ হলেন, খন্দকার মালঞ্চির আলাল উদ্দিন, বাদশা, সেলিম আলী, জাহেদ আলী, ছামসুল হক, বেগুনিয়ার সেলিম, লাকী, চকগোয়াশ গ্রামের  রবিউল ইসলাম, বাগাতিপাড়ার সুবোধ কুমার, কাজিরচক মালঞ্চির লালন, মনিরুল ইসলাম, তছলিম উদ্দিন, চকহরিরামপুরের নূরুল ইসলাম, নূরপুর মালঞ্চির খেজের আলী, নাছিরুজ্জামান, মোশারফ হোসেন, জহুরুল ইসলাম, রাজিয়া বিবি, ছামছুল ভাটা, ইদ্রিস আলী,লুৎফর রহমান, মজনু আলী, জামিলুর রহমান বাবু ও যাত্রী ছাউনি। 

এ বিষয়ে বাগাতিপাড়া উপজেলা সহকারি কমিশনার (ভূমি) মেরিনা সুলতানা বলেন, অবৈধ দখলকারীদের সেচ্ছায় স্থাপনা তুলে নেয়ার জন্য তমালতলা বাজারের ২৪ জনকে নোটিশ দেয়া হয়েছে।তারা সেচ্ছায় উঠে না গেলে জেলা প্রশাসক কর্তৃক একজন নির্বাহী ম্যাজিস্ট্রেট নিয়োগ করার মাধ্যেমে অবৈধ দখল মুক্ত করা হবে।

ট্যাগ: Banglanewspaper নাটোর দখল নোটিশ