banglanewspaper

লালমনিরহাট প্রতিনিধি: লালমনিরহাটের তিস্তার চরাঞ্চলে দুস্থ্যদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। সোমবার (২৯ জানুয়ারী) বেলা ১২টায় ভিলেজ ডেভেলপমেন্ট অর্গানাইজেশন ও বাংলার পত্রিকা’র উদ্যোগে এ শীতবস্ত্র বিতরণ করা হয়।

শীতবস্ত্র বিতরনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে দুস্থ্যদের মাঝে শীতবস্ত্র বিতরন করেন, লালমনিরহাট জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আ’লীগের সাধারন সম্পাদক এ্যাড. মতিয়ার রহমান।

ভিলেজ ডেভেলপমেন্ট অর্গানাইজেশনের নির্বাহী পরিচালক ও বাংলার পত্রিকা’র সম্পাদক শামীম আহাম্মেদ চৌধুরীর সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সদর উপজেলা নির্বাহী অফিসার জয়শ্রী রাণী রায়, উপজেলা সমাজ সেবা অফিসার নূর-ই-জান্নাত, লালমনিরহাট জেলা জাদুঘরের প্রতিষ্ঠাতা ও ভিলেজ ডেভেলপমেন্ট অর্গানাইজেশনের ভাইস-চেয়ারম্যান ড. মোঃ আশরাফুজ্জামান মন্ডল।

এ সময় প্রধান অতিথি এ্যাড. মতিয়ার রহমান তার বক্তব্যে বলেন, শীতবস্ত্র নিয়ে তিস্তাপাড়ের শীতার্তদের পাশে দাড়িয়েছে ভিলেজ ডেভেলপমেন্ট অর্গানাইজেশন ও বাংলার পত্রিকা। তাদের এ মহৎ উদ্যোগকে আমরা সাধুবাদ জানাই। তাদের মত অন্যান্য সংগঠনগুলো এগিয়ে এলে তিস্তাপাড়ের শীতার্তদের কষ্ট অনেকটাই লাঘব হবে বলে আমরা বিশ্বাস করি।

ট্যাগ: Banglanewspaper ভিলেজ ডেভেলপমেন্ট শীতবস্ত্র বিতরণ