banglanewspaper

শাফিউল কায়েস: স্যামসাং গ্যালাক্সি  এস ৮, মালিকরা আর অ্যান্ড্রয়েড ৮ অরিও বিটা প্রোগ্রাম সাইন আপ করতে পারবেন না।

যারা নতুন বৈশিষ্ট্যগুলি উপভোগ করতে চান - ব্যাটারি সঞ্চয় উন্নতি, ভাল বিজ্ঞপ্তি- চূড়ান্ত আপডেটের জন্য অপেক্ষা করতে হবে।দক্ষিণ কোরিয়ার কোম্পানিটি অ্যানড্রয়েড ৮ বিটা স্কিমটি ২৬শে জানুয়ারির শেষের দিকে আনতে শুরু করে, এটি চালু করার তিন মাস পর।

নভেম্বরের গোড়ার দিকে থেকে, স্যামসাং গ্যালাক্সি এস ৮। মালিকদের জন্য বিটআউটগুলি নিয়মিতভাবে সড়ক-পরীক্ষা নতুন বৈশিষ্ট্যগুলিকে নিয়মিত ধাক্কা দেয় এবং বিশ্বব্যাপী রোল-আউটের আগে কোন বিরতিহীন বাগগুলির স্কোয়াশকে সরিয়ে দেয়।যারা বেটা সফ্টওয়্যার পরীক্ষা করতে সাহায্য করেছে তারা স্যামসাং থেকে নিম্নোক্ত বার্তা পেয়েছে।

এটি সার্চ করে, "স্যামসাং এক্সপেরিয়েন্স ৯.০বিটাতে আপনার জাগ্রত প্রতিক্রিয়া জানানোর জন্য একটি বড় ধন্যবাদ।
"পারফরম্যান্স, নির্ভরযোগ্যতা এবং ব্যবহারযোগ্যতা সম্পর্কে আপনার প্রতিক্রিয়া আমাদের আরো নির্ভরযোগ্য, ভাল সম্পাদনকারী সফ্টওয়্যার ছেড়ে এবং স্যামসাং ব্যবহারকারীদের একটি উন্নত ব্যবহারকারীর অভিজ্ঞতা প্রদান করতে সহায়তা করেছে।"

এটি উল্লেখযোগ্য নয় - এর অর্থ এই নয় যে পূর্বে চালু করা বিটা বিলগুলি আর কাজ করবে না।

আপনি যদি আপনার গ্যালাক্সি এস ৮ এ বিটা সফটওয়্যার চালনা করেন তবে এটি স্বাভাবিক হিসাবে কাজ করবে।

তবে স্যামসাং আর একটি বিটা বিল্ড তৈরি করবে না পরিবর্তে, পরবর্তী অ্যানড্রইড ৮ অরিও আপডেট চূড়ান্ত আপডেট হবে এবং সমস্ত গ্যালাক্সি এস ৮, মালিকদের জন্য উপলব্ধ হবে, না শুধুমাত্র যারা বিটা স্কিম মধ্যে নাম নথিভুক্ত।

অ্যান্ড্রয়েড ৮ অরিও আপডেট বিশ্বজুড়ে গ্যালাক্সি এস৮,।মালিকদের ধাক্কা আউট করা হবে যখন স্যামসাং প্রকাশ করেনি যাইহোক, বিটা স্কিম এখন সম্পন্ন এবং ডাস্টেট সঙ্গে, এটি সম্ভবত দীর্ঘ হবে না।

স্যামসাং সম্ভবত আগামী মাসে মটোরোলাতে গ্যালাক্সি এস ৯ ঘোষণা পর্যন্ত অপেক্ষা করবে।

সূত্রঃ এক্সপ্রেস নিউজ
ইংরেজি থেকে অনুবাদঃ শাফিউল কায়েস
বঙ্গবন্ধু শেখ মুজিবর রাহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, গোপালগঞ্জ।

ট্যাগ: Banglanewspaper স্যামসাং গ্যালাক্সি অ্যান্ড্রয়েড