banglanewspaper

আন্তর্জাতিক ডেস্ক: ভারতের রাজধানী দিল্লি ইতোমধ্যে বিশ্ব জুড়ে ধর্ষণের নগরী হিসেবে কুখ্যাতি অর্জন করেছে। এবার দিল্লিতে ঘটল ভয়াবহ এক ধর্ষণের ঘটনা।

গত রবিবার ২৮ বছর বয়সী এক যুবকের লালসার শিকার হলো ৮ মাসের এক ফুটফুটে শিশু। নির্যাতনের পর মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছে শিশুটি। হয়েছে একাধিক অস্ত্রোপচার।

উত্তর-পশ্চিম দিল্লির শকুরবস্তির ঘটনা। শিশুটির বাবা-মা তাদের বাড়ির নিচতলায় থাকা আত্মীয়ের পরিবারের কাছে মেয়েকে রেখে কাজে গিয়েছিলেন।

পুলিশ জানিয়েছে, অভিযুক্ত সেই পরিবারেরই ছেলে, যে সম্পর্কে শিশুটির চাচাতো ভাই হয়। ছেলেটি খেলানোর নাম করে শিশুটিকে উপরতলায় নিয়ে গিয়ে তার ওপর যৌন নির্যাতন চালায়। যন্ত্রণায় শিশুটির কান্না যাতে কেউ শুনতে না-পারে, সে জন্য ধর্ষক ওই একরত্তির মুখ বেঁধে রেখেছিল বলে অভিযোগ।

কাছেই একটি বাড়ির পরিচারিকা হিসেবে কাজ করতেন শিশুটির মা। রাতে বাড়ি ফিরে তিনি দেখেন, শিশুটি চিৎকার করে কাঁদছে আর তার যৌনাঙ্গ দিয়ে রক্তপাত হচ্ছে। তিনি সঙ্গে সঙ্গে মেয়েকে নিয়ে হাসপাতালে গেলে ডাক্তাররা তাকে নিশ্চিত করে বলেন যে তার শিশুকে ধর্ষণ করা হয়েছে। এরপর পুলিশে খবর দেয়া হয়। খবর দেয়া হয় শিশুটির দিনমজুর বাবাকে।

এ ব্যাপারে অভিযুক্তকে জিজ্ঞাসাবাদ করা হলে, প্রথমে সে কিছু স্বীকার করতে চায়নি। তবে বেগতিক বুঝে সে বাড়ি থেকে পালায়। এতেই সন্দেহ আরও দৃঢ় হয় পুলিশের। পুলিশ ধাওয়া করে অভিযুক্তকে গ্রেপ্তার করেছে। জেরায় অপরাধের কথা স্বীকার করেছে ছেলেটি। পুলিশ জানিয়েছে অভিযুক্ত অবিবাহিত।

শিশুটিকে তার অন্যান্য চাচাতো ভাইরা মাঝেমাঝেই ওই বাড়িতে নিয়ে যেত। সুভাষ প্লেস পুলিশ স্টেশনে অভিযুক্তের বিরুদ্ধে মামলা করা হয়েছে।

ট্যাগ: Banglanewspaper যুবক লালসার শিকার ফুটফুটে শিশু