banglanewspaper

মোস্তফা ইমরান রাজু, মালয়েশিয়া: একাদশ  জাতীয়  সংসদ  নির্বাচনে নৌকার পক্ষে গণজোয়ার সৃষ্টি এবং বিএনপি জামায়াতের অপ-রাজনীতি মোকাবেলায় সাংগঠনিক শক্তি বৃদ্ধির লক্ষ্যে বিশেষ কর্মী সভা করেছে বাংলাদেশ আওয়ামী মুক্তিযোদ্ধা প্রজন্মলীগের মালয়েশিয়া শাখা।

রাজধানী কুয়ালালামপুরের রসনা বিলাস রেস্টুরেন্টে আয়োজিত এ সভায় প্রধান অতিথি বাংলাদেশ আওয়ামী মুক্তিযোদ্ধা প্রজন্মলীগের কেন্দ্রীয় সভাপতি আসাদুজ্জামান খান দূর্জয় বলেন, ‘আগামী নির্বাচনে আওয়ামী লীগের হাতকে আরো শক্তিশালী করতে কাজ করছে প্রজন্মলীগ। এরই অংশ হিসাবে কুয়ালালামপুরে এ সভা অনুষ্ঠিত হলো।’

প্রধান অতিথি আরো বলেন, মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়নে প্রজন্মলীগের যাত্রা শুরু হয়। প্রজন্মলীগ চায় স্বাধীন বাংলাদেশে সরকারি  দল ও বিরোধীদল উভয়ই হবে স্বাধীনতার স্বপক্ষের শক্তি।

নেতাকর্মীদের ‍উদ্দেশ্যে তিনি বলেন, দেশের  জন্য  দলের জন্য নিবেদিতভাবে কাজ করতে হবে তবেই স্বাধীত হবে আমাদের  প্রকৃত লক্ষ্য।

দলটির মালয়েশিয়ার শাখার ভারপ্রাপ্ত  সভাপতি স্বাধীন চৌধুরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সেলিম সরদারের সঞ্চালনায় এসময় বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী মুক্তিযোদ্ধা প্রজন্মলীগের সিনিয়র সহ-সভাপতি মেজবাহ উদ্দিন শফি, সাংগঠনিক সম্পাদক হাজী মো: খাজা হোসেন, দলটির মালয়েশিয়া শাখার সহ-সভাপতি রাসেল হাওলাদার ও যুগ্ন-সাধারণ সম্পাদক ওলিল ফরায়েজি।

সভায় আরো উপস্থিত ছিলেন মালয়েশিয়া আওয়ামী লীগের যুগ্ন-আহ্বায়ক রাশেদ বাদল, অলিউর রহমান আলো, স্বেচ্ছাসেবকলীগের যুগ্ন-সাধারণ সম্পাদক তারিকুজ্জামান মিতুল ও শ্রমিকলীগের সাংগঠনিক সম্পাদক জাকির হোসেনসহ শতাধিক নেতাকর্মী।

বক্তারা আগামী নির্বাচনে আওয়ামী লীগের বিজয় সুনিশ্চিত করতে সরকারের উন্নয়নের চিত্র ব্যাপকভাবে ছড়িয়ে দেয়ার জন্য সকলের প্রতি আহ্বান জানান।

ট্যাগ: Banglanewspaper আওয়ামী লীগ মুক্তিযোদ্ধা প্রজন্মলীগ মালয়েশিয়া