banglanewspaper

আব্দুর রহিম: প্রধানমন্ত্রী শেখ হাসিনার রজশাহী আগমনকে উপলক্ষে মহানগর আওয়ামী লীগের উদ্যোগে সমাবেশের আয়োজন করা হয়।

মঙ্গলবার বিকেল ৪ টার রাজশাহী মহানগরীর জিরোপয়েন্টে এই সমাবেশের আয়োজন করে নগর আওয়ামী লীগ। মহানগর আওয়ামী লীগের সভাপতি এএইচএম খায়রুজ্জামান লিটনের সভাপতিত্বে সমাবেশে প্রধান অতিথি ছিলেন স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম।

প্রধান অতিথির বক্তব্যে স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেন, মানুষ ভুল করে একবার, বারবার নয়, তাই দেশের উন্নয়ন করতে হলে শেখ হাসিনা কে ভোট দিতে হবে, লিটনকে ভোট দিতে হবে। তিনি আরও বলেন যারা তত্ত্বাবধায়ক সরকারের নামে যারা জ্বালাও পোড়াও করে তাদের জনগণ মেনে নেবেনা। তত্ত্বাবধায়ক সরকার বলে বাংলাদেশে কোন সরকার ব্যবস্থা নেই । বাংলাদেশ থেকে তত্ত্বাবধায়ক সরকার মরে গেছে। ভবিষ্যতে আর কোনদিন আসবেও না ।

তিনি বিএনপিকে উদ্দেশ্য করে বলেন, এবার যদি বিএনপি ভুল করে নির্বাচনে না আসে, তাহলে বিএনপিকে বাটিচালান দিয়েও খুঁজে পাওয়া যাবে না । তাই আমরা চাই আপনারা নির্বাচনে আসুন। আমরা ফাঁকা মাঠে গোলদিতে চাই। সকলের অংশ গ্রহনে আমরা নির্বাচন করতে চাই।
নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকারের পরিচালনায় সমাবেশে বক্তব্য রাখেন, সংরক্ষিত আসনের এমপি আক্তার জানান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ, নগর আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি শাহীন আক্তার রেনী, রাকসুর সাবেক ভিপি নুরুল ইসলাম ঠান্ডু, আওয়ামী লীগ নেতা এ্যাড. আসলাম সরকারসহ জেলা ও মহানগর আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
 

ট্যাগ: banglanewspaper বিএনপি নাসিম