banglanewspaper

লালমনিরহাট প্রতিনিধি : কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে লালমনিরহাট জেলা বিএনপি জেলা প্রশাসক বরাবরে স্বারকলিপি প্রদান করতে গেলে পুলিশের বাঁধার মুখে পড়ে। পরে পুলিশের সাথে সমঝোতায় বিএনপি নেতাকর্মীরা স্বারকলিপি প্রদানে ৫জনের অনুমতি পায়।

রবিবার (১৮ ফেব্রুয়ারী) দুপুর ১২টায় লালমনিরহাট জেলা বিএনপি কার্যালয় থেকে বিএনপি নেতাকর্মীরা জেলা প্রশাসক বরাবরে স্বারকলিপি পেশ করতে গেলে কার্যালয়ের কিছু সামনে এ ঘটনা ঘটে।

কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে জিয়া অরফানেজ ট্রাস্ট মামলার রায়ে কারাদন্ডের ১০ম দিনে খালেদা জিয়ার মুক্তির দাবীতে লালমনিরহাট জেলা বিএনপি একটি মিছিল নিয়ে জেলা প্রশাসক বরাবরে স্বারকলিপি পেশ করতে গেলে পুলিশের বাঁধার মুখে পড়ে। এসময় বিএনপি নেতাকর্মীরা বিভিন্ন স্লোগান দিতে থাকে। উত্তেজনা ছড়িয়ে পড়লে উপায়ন্তর না পেয়ে বিএনপি নেতাকর্মীরা পুলিশের সাথে সমঝোতা করে স্বারকলিপি প্রদানে ৫ জনের অনুমতি পায়।

পরে জেলা বিএনপি’র সাধারন সম্পাদক হাফিজুর রহমান বাবলার নেতৃত্বে সদর উপজেলা বিএনপি’র সাধারন সম্পাদক ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান একেএম মমিনুল হকসহ বিএনপি’র ৫জনের একটি প্রদিনিধি দল জেলা প্রশাসক বরাবরে স্বারকলিপি পেশ করেন।

এসময় উপস্থিত ছিলেন কেন্দ্রীয বিএনপি’র রংপুর বিভাগীয় সাংগঠনিক সম্পাদক, সাবেক উপমন্ত্রী ও জেলা বিএনপি’র সভাপতি অধ্যক্ষ আসাদুল হাবিব দুলু।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সদর উপজেলা বিএনপি’র ভারপ্রাপ্ত সভাপতি এ্যাড. ফজলুল হক, জেলা যুবদলের সাধারন এম এ হালিম, জেলা ছাত্রদলের সভাপতি ও সদর উপজেলা ভাইচ চেয়ারম্যান মহিউদ্দিন আহমেদ লিমন, সাধারন সম্পাদক আনিছুর রহমান আনিছ প্রমূখ।

ট্যাগ: banglanewspaper লালমনিরহাট বিএনপি স্বারকলিপি