banglanewspaper

বেনাপোল প্রতিনিধি : যশোরের শার্শায় ১টি ওয়ান শুটারগান ও ২রাউন্ড গুলিসহ শফিকুল ইসলাম শফি (৩৮) নামে এক সন্ত্রাসীকে আটক করেছে পুলিশ। আটক শফি শার্শা উপজেলার কন্যাদহ গ্রামের মৃত নাছিম উদ্দিনের ছেলে। 

শার্শা থানা পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে জানা যায় রবিবার রাত ৮টার সময় উপজেলার বাগআঁচড়া ইউনিয়নের সামটা বাজার চৌরাস্তার মোড়ে কয়েকজন সন্ত্রাসী নাশকতার উদ্দেশ্যে অবস্থান করছে। এসময় সেখানে পুলিশ সঙ্গীয়ফোর্স নিয়ে অভিযান চালায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে সন্ত্রাসীরা পালিয়ে যাওয়ার প্রাক্কালে সন্ত্রাসী শফিকুলকে আটক করা হয়। পরে তার শরীর তল্লাশী করে কোমরে রক্ষিত অবস্থায় ১টি ওয়ান শুটারগান ও ২রাউন্ড গুলি উদ্ধার করা হয়। ১৮৭৮ সালের অস্ত্র আইন : আগ্নেয়াস্ত্র ও গুলি অবৈধভাবে নিজ হেফাজতে রাখার অপরাধে শার্শা থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। মামলা নং-২৬, তারিখ ১৯/০২/২০১৮ইং।   

শার্শা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এম মসিউর রহমান ১টি ওয়ান শুটারগান ও ২রাউন্ড গুলিসহ শফিউল ইসলাম শফি নামে এক সন্ত্রাসীকে আটকের বিষয়টি নিশ্চিত করে বলেন, সে একজন শীর্ষ সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে ৮টি মামলার ওয়ারেন্টসহ মোট ১০ টি মামলা রয়েছে বিভিন্ন থানায়।

এব্যাপারে তার বিরুদ্ধে শার্শা থানায় অস্ত্র আইনে একটি মামলা দিয়ে সোমবার আদালতে পাঠান হয়। 

ট্যাগ: banglanewspaper শার্শা আটক