banglanewspaper

যবিপ্রবি প্রতিনিধিঃ যবিপ্রবিতে শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষ্যে একুশের প্রথম প্রহরে ভাইস চ্যান্সেলর মহাদয় বিশ্ববিদ্যালয়ের শিক্ষক ও ছাত্রদের সাথে নিয়ে শহীদবেদীতে শ্রদ্ধা নিবেদন করেন । এর পরে বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগ, সকল বিভাগ, শেখ হাসিনা হল, শহীদ মশিয়ূর রহমান হল, বিএনসিসি এবং যবিপ্রবির সাংবাদিক সহ বিভিন্ন স্তরের মানুষ শ্রদ্ধা নিবেদন করেন ।

শ্রদ্ধা নিবেদনে সাংবাদিকদের সাথে উপস্থিত ছিলেন যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের প্রধান জনসংযোগ কর্মকর্তা জনাব আব্দুর রশিদ অর্ণব এবং ফটোগ্রাফার জনাব মাহমুদুল হাসান ।

সাংবাদিকদের মধ্যে উপস্থিত ছিলেন বিডিনিউজআওয়ার২৪ এর সাংবাদিক রাসেল আজাদ, প্রতিদিনের সংবাদের সাংবাদিক নুরুল মোস্তফা চৌধুরী রায়হান, ক্যাম্পাস টাইমসের সাংবাদিক মোসাব্বির হোসেন, চিত্রার পারের সাংবাদিক শেখ ফাহাদ ফারদিন, বাংলাকাগজের সাংবাদিক কৃষ্ণ বালা, বিডি২৪ টাইমসের সাংবাদিক আক্তার হোসেন এবং বাংলাদেশ জার্নালের সাংবাদিক নাজমুল হোসেন সহ আরও অনেকে ।

সাংবাদিকরা পুষ্পস্তবক অর্পণ ও নিরাবতা পালনের মাধ্যমে ভাষা শহীদের শরন ও শ্রদ্ধা নিবেদন করেন ।

এর আগে শহীদ দিবসের তাৎপর্য তুলে ধরতে বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর, শিক্ষক সহ বিশেষ ব্যাক্তিবর্গ বক্তিতা দেন এবং শিক্ষার্থীদের অভিনিত একটি নাটিকা উপস্থাপন সহ দেশের গান ও কবিতা আবৃতি করা হয় ।

ট্যাগ: Banglanewspaper যবিপ্রবি সাংবাদিক