banglanewspaper

মনির হোসেন জীবন, নিজস্ব প্রতিনিধি : আব্দুল হামিদ দ্বিতীয়বারের মতো রাষ্ট্রপতি নির্বাচিত হওয়ায় গাজীপুরের কালিয়াকৈরে আনন্দ র‌্যালী, মিষ্টি বিতরণ এবং গরীব ও ভূমিহীনদের মাঝে বস্ত্র বিতরণ করেছে বঙ্গবন্ধু স্মৃতি সংসদ গাজীপুর জেলা শাখা ও গাজীপুর ভূমিহীন জনকল্যাণ সোসাইটি কালিয়াকৈর শাখা।

শুক্রবার বিকেল ও সন্ধ্যায় পৃথক কর্মসূচির মাধ্যমে এ উপলক্ষ্যে আনন্দ র‌্যালী, মিষ্টি বিতরণ এবং গরীব ও ভূমিহীনদের মাঝে বস্ত বিতরণ করা হয়। 

উপজেলার চন্দ্রা জোড়াপাম্প এলাকায় বঙ্গবন্ধু স্মৃতি সংসদ গাজীপুর জেলা শাখার সাধারন সম্পাদক মো: জসিম উদ্দিন ইকবাল এবং কালিয়াকৈর পৌর যুবলীগ নেতা এবি সিদ্দিক বাবুর নেতৃত্বে এ আনন্দ র‌্যালী ও মিষ্টি বিতরণ করা হয়।

র‌্যালীতে বঙ্গন্ধু স্মৃতি সংসদ গাজীপুরে জেলা ও কালিয়াকৈর শাখার নেতাকর্মীসহ, কালিয়াকৈর পৌর যুবলীগ, ছাত্রলীগ ও শ্রমিকলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। 

এদিকে, কালিয়াকৈর উপজেলার পূর্ব চান্দরা জালাল গেট এলাকায় গরীব ও ভূমিহীনদের মাঝে বস্ত্র বিতরন করা হয়। গাজীপুর ভূমিহীন জনকল্যাণ সোসাইটি কালিয়াকৈর থানা শাখার উদ্যোগে এ বস্ত্র বিতরন কর্মসূচির আয়োজন করা হয়। 

বঙ্গবন্ধু স্মৃতি সংসদ গাজীপুর জেলা শাখার সভাপতি মো: জসিম উদ্দিন আকন্দের সভাপতিত্বে এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এ্যাড. মো. বেলায়েত হোসেন চৌধুরী যুগ্ম-আহব্বায়ক কালিয়াকৈর পৌর আওয়ামী লীগ, বাংলাদেশ গার্মেন্টস শ্রমিক ফেডারেসনের কার্যকরি কমিটির গাজীপুর জেলা শাখার সভাপতি মো. মোনায়েম খানসহ ভূমিহীন জনকল্যাণ সোসাইটি ও শ্রমিক সংগঠনের অন্যান্য নেতৃবৃন্দ।

ট্যাগ: banglanewspaper রাষ্ট্রপতি কালিয়াকৈর র‌্যালী