banglanewspaper

এম.এস. জিলানী আখনজী, চুনারুঘাট (হবিগঞ্জ): হবিগঞ্জের আহলে সুন্নাত ওয়াল জমা’আতের জেলা কমিটির উপদেষ্ঠা ও চুনারুঘাট উপজেলা আহলে সুন্নাত ওয়াল জমা’আতের সভাপতি ও চুনারুঘাট বাজার ব্যবসায়ী কল্যাণ সমিতির সভাপতি, প্রবীণ মুরব্বী শহীদ আলহাজ্ব আবুল হোসেন আকল মিয়া (৬৮) হত্যা মামলার আসামীদের দ্রুত গ্রেফতার পূর্বক আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি ও সিলেটের জৈন্তাপুরে অগ্নিহামলার বিচারের দাবী জানিয়েছেন বিশ্ব সুন্নী আন্দোলন ও বিশ্ব ইনসানিয়াতের নেতৃবৃন্দ।

(৬’ই মার্চ) মঙ্গলবার হবিগঞ্জ জেলার  কোর্ট মসজিদের সামনে ঘন্টাব্যাপী মানববন্ধনে এ দাবি জানানো হয়।

বিশ্ব সুন্নী আন্দোলন ও বিশ্ব ইনসানিয়াতের হবিগঞ্জ জেলা শাখার উদ্যোগে আয়োজিত মানববন্ধন ও মিলাদ মাহফিলে সভাপতিত্ব করেন সুন্নী নেতা মাওলানা শাহ্ মহিউদ্দিন আখঞ্জী। অনুষ্ঠিত মানববন্ধনে বক্তব্য রাখেন শায়েস্তাগঞ্জের মদিনা সুপার মার্কেটের মালিক মোঃ লাল মিয়া, ধাঁন ব্যবসায়ী মোঃ জিতু মিয়া, ধাঁন ও চাউল ব্যবসায়ী মোঃ রজব আলী, মাওলানা মুফতি আঃ আউয়াল, মাওলানা মুফতি নইমী, মোঃ জুয়েল মিয়া, মোঃ শাহেদ আলী, মোঃ কানু মিয়া ও মোঃ আকছির মিয়া প্রমুখ। বক্তারা জেলা সুন্নাত ওয়াল জমা’আতের উপদেষ্ঠা চুনারুঘাট শহর তথা উপজেলাবাসীর অভিভাবক আহলে সুন্নাত ওয়াল জমা’আত সভাপতি, চুনারুঘাট ব্যবসায়ী কল্যাণ সমিতির সভাপতি শহীদ আলহাজ্ব আবুল হোসেন আকল মিয়া হত্যারকারীদের দ্রুত গ্রেফতার পূর্বক দোষীদের চিহ্নিত করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি ও জৈন্তাপুরে অগ্নিহামলার বিচারের দাবী করেছেন উক্ত মানববন্ধনে।

উল্লেখ্য, গত বৃহস্পতিবার ভোর সাড়ে ৫টায় বাসা থেকে তিনি মসজিদে নামাজে আসার পথে দুর্বৃত্তরা তাকে কুপিয়ে গুরুতর আহত করে। পরে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে সকাল সাড়ে ৮টায় তিনি মারা যান।

ট্যাগ: banglanewspaper হবিগঞ্জ সুন্নী