banglanewspaper

নতুনধারা বাংলাদেশ-এনডিবির চেয়ারম্যান মোমিন মেহেদী বলেছেন, আজ যশোর-ঝিনাইদহের মত সারাদেশের মানুষ দুর্নীতির বিরুদ্ধে সোচ্চার। তারা রাজনৈতিক অস্থিরতা থেকে মুক্তি চায়।

ধর্মব্যবসায়ী জামায়াত-শিবির-জঙ্গী সংগঠন ও অর্থনৈতিক সকল প্রতিষ্ঠান নিষিদ্ধ চায়। কেননা, নতুন প্রজন্ম জানে, এদেশের রাজনৈতিক-শিক্ষা-সাহিত্য-সাংস্কৃতিক-সামাজিক ও অর্থনৈতিক সকল ধ্বংসাত্ত্বক কাজে যুক্ত এই দেশ-স্বাধীনতা বিরোধীচক্র।  

শনিবার সকাল ১০ টায় ‘দুর্নীতিবাজ-জামায়াত-শিবির-জঙ্গী নিপাত যাক- দেশ ও মানুষ সন্ত্রাসহীন সুখে থাক’ শীর্ষক যশোর-ঝিনাইদহ পথসভা কর্মসূচীর উদ্বোধনী আয়োজনে তিনি উপরোক্ত কথা বলেন।

৩ দিনব্যাপী যশোর-ঝিনাইদহ পথসভা কর্মসূচীর উদ্বোধনী আয়োজনে উপস্থিত ছিলেন নতুনধারা বাংলাদেশ-এনডিবির সিনিয়র ভাইস চেয়ারম্যান শান্তা ফারজানা, প্রেসিডিয়াম মেম্বার আহমেদুল কবির খান কিরণ, ভাইস চেয়ারম্যান ও যশোর সভাপতি ডা. নূরজাহান নীরা, যুগ্ম মহাসচিব ও ঝিনাইহদ সভাপতি মনির জামান প্রমুখ। এসময় যশোর সভাপতি ডা. নীরা বলেন, নতুনধারা বাংলাদেশ-এনডিবি ৪১ জেলা, ১০২ উপজেলা সহ সারাদেশে ১৫৬ টি শাখায় লক্ষ লক্ষ নেতাকর্মী নিয়ে কাজ করছে।

আর তারই ধারবাহিকতায় ১০, ১১ ও ১২ মার্চ নতুনধারা বাংলাদেশ-এনডিবির ‘পথ সভা’ সফল করতে তৈরি আছে যশোর ও ঝিনাইদহের পরিশ্রমী মেধাবী নেতৃবৃন্দ।

আশা করি রাজনৈতিক অস্থিরতা দূর করে সত্যিকারের সোনার বাংলাদেশ গড়ার জন্য নিবেদিত থেকে এগিয়ে যাবে বাংলাদেশের রাজনীতি সচেতন নতুন প্রজন্ম। তিনি এসময় আরো বলেন. যশোর সদর-বেনাপল এবং ঝিনাইদহ সদর-মহেশপুর সহ বিভিন্ন উপজেলায় চেয়ারম্যান মোমিন মেহেদীর নেতৃত্বে পথসভা অনুষ্ঠিত হবে।

ট্যাগ: banglanewspaper দুর্নীতি