banglanewspaper

‘আজ চলে যাচ্ছি, কিন্তু যাচ্ছি না’- ইনডিপেনডেন্ট টেলিভিশনের জনপ্রিয় অনুসন্ধানমূলক অনুষ্ঠান তালাশ-এর যারা দর্শক; ডায়ালগটি শনাক্ত করতে তাদের হয়তো খুব বেশি বেগ পেতে হবে না। জনপ্রিয়তার শীর্ষে থাকা এই অনুষ্ঠানটির উপস্থাপক এবং ইনডিপেনডেন্ট টেলিভিশনের অনুসন্ধান টিমের প্রধান মুনজরুল করিম নাম লেখিয়েছেন ইউটিউবে। 

ইউটিউব লিংক

গত এক বছর ধরে তিনি নিয়মিত ইউটিউবিং করছেন এবং সেখানেও তিনি একশ্রেনীর দর্শকের কাছে জনপ্রিয় হয়ে ওঠছেন। এর ধারাবাহিকতায় তার চ্যানেল ‘ভেরিফায়েড’ করেছে ইউটিউব কর্তৃপক্ষ।

সর্বশেষ মুনজুরুল করিম চ্যানেলটিতে সাবস্ক্রাইবের সংখ্যা প্রায় এক লাখ পাঁচ হাজারের মতো। চ্যানেলটিতে রয়েছে প্রায় ২২৬ টির মতো ভিডিও। ভিডিওগুলো হচ্ছে ব্লগ, সংবাদের পেছনের সংবাদ, আড্ডা, কমিডি, বিভিন্ন আলোচিত ইস্যু নিয়ে আলোকপাত।

এছাড়া চ্যানেলটিতে ট্রাভেল শো আর তালাশের পর্বগুলো তো আছেই। এমনকি শিক্ষনীয় নানান বিষয় নিয়ে নিয়মিত ইউটিউব লাইভে আসেন চ্যানেলটির প্রতিষ্ঠাতা প্রখ্যাত সাংবাদিক ইউটিউবার মুনজরুল করিম।

উল্লেখ্য, মুনজুরুল করিম ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে অর্থনীতি বিভাগে পড়াশোনা করলেও তার আগ্রহের জায়গা ছিল সাংবাদিকতা। এখন মূলধারার সাংবাদিকতার পাশাপাশি করছেন ইউটিউবিং সাংবাদিকতা।

ট্যাগ: banglanewspaper তালাশ ভেরিফায়েড