banglanewspaper

রাসেল আজাদ, যবিপ্রবি প্রতিনিধি: গতকাল সোমবার সকাল ১০ টায় ফলিত বিজ্ঞান ও প্রযুক্তি অনুষদের ডীন ও পুষ্টি ও খাদ্য প্রযুক্তি বিভাগের চেয়ারম্যান ডঃ ওমর ফারুক পুষ্টি ও খাদ্য প্রযুক্তি বিভাগের ক্রিকেট টুর্নামেন্টের শুভ উদ্বোধন করেন।

এ সময় তিনি নিজে ব্যাট করে খেলার আনুষ্ঠানিক সূচনা করেন। এর আগে তিনি বিভাগের শিক্ষক ও শিক্ষার্থীদের উদ্দেশ্য পড়াশোনার পাশাপাশি খেলাধুলার গুরুত্ব তুলে ধরেন।

উদ্বোধনী ম্যাচে ২য় বর্ষ কে ৪৫ রানে পরাজিত করে প্রথম বর্ষের শিক্ষার্থীরা । বিশ্ববিদ্যালয় জীবনে প্রথম কোন টুর্নামেন্টে অংশগ্রহণ করে বিজয় দিয়ে সূচনা করায় তাদের মধ্যে অনেক উদ্দীপনা দেখা যায়। 

খেলার দ্বিতীয়ার্ধে রাইজিং ওয়ারীয়র্শ ১৪(৩য় বর্ষ) কে ৭০ রানের বিশাল ব্যাবধানে হারিয়ে বিজয় নিশ্চিত করে ড্রাগন ওয়ারীয়র্শ ১৩ (৪র্থ বর্ষ)। রাইজিং ওয়ারীয়র্শ ১৪(৩য় বর্ষ) হয়ে খেলতে দেখা যায় উক্ত বিভাগের নবাগত প্রভাষক শুভাশিস দাস কে, এদিকে ড্রাগন ওয়ারীয়র্শ ১৩ (৪র্থ বর্ষ) হয়ে উৎসাহ দেন ড্রাগন ওয়ারীয়র্শ ১৩ (৪র্থ বর্ষ) এর টিম ম্যানেজার ও পুষ্টি ও খাদ্য প্রযুক্তি বিভাগের সহকারী অধ্যাপক রশিদা পারভি । 

কথা হয় বিজয়ী দলের ক্যাপ্টেন আল আমিনের সাথে তিনি বলেন, “প্রথম বর্ষ থেকে এখন পর্যন্ত টানা তিনবারের চ্যাম্পিয়ন আমরা আশা করছি এই বিজয়ের ধারা এবারও অব্যাহত থাকবে”। 

ড্রাগন ওয়ারীয়র্শ ১৩ (৪র্থ বর্ষ) হয়ে সর্বোচ্চ রান করেন ক্যাপ্টেন আল আমিন ও আকাশ বিশ্বাস এবং সর্বোচ্চ তিনটি উইকেট নেন আমিরুল ইসলাম সোহাগ।
 

ট্যাগ: banglanewspaper যবিপ্রবি ক্রিকেট