banglanewspaper

আগামী শনিবার (১৭ মার্চ) শশী-শাওনের বিবাহবার্ষিকী। নটি স্মরণীয় করে রাখতে ইউএস-বাংলা বিমানে চেপে নেপাল যাচ্ছিলেন তাহিরা তানভিন শশী ও ডা. রেজায়ানুল হক শাওন। কিন্তু দেশটির রাজধানী কাঠমান্ডুতে ইউএস- বাংলার একটি বিমান বিধ্বস্ত হয়ে বাংলাদেশের মানিকগঞ্জের মেয়ে তাহিয়া শশী নিহত হয়েছেন। তার ডাক্তার স্বামী আহত অবস্থায় কাঠমান্ডুর একটি হাসপাতালে চিকিৎসাধীন। এ ঘটনায় হতাহতদের বাড়িতে এখন শুধুই কান্নার রোল।

শশীর পারিবারিক সূত্র জানায়, অবসরপ্রাপ্ত চিকিৎসক ডা. রেজা হাসানের মেয়ে শশীর সঙ্গে ডা. শাওনের বিয়ে হয় বছর সাতেক আগে। তবে তাদের কোনো সন্তানাদি নেই। রেজায়ানুল হক শাওন রংপুর মেডিকেল কলেজে কর্মরত।

মা-বাবা ও স্বামীসহ শনিবার ঢাকায় খালাতো বোনের বিয়ের দাওয়াত খান শশী। আগামী শনিবার তাদের বিবাহবার্ষিকী উদযাপন করতেই সোমবার ইউএস-বাংলা বিমানে করে স্বামীর সঙ্গে তিনি নেপালের উদ্দেশে রওনা হন।

বিমান ছাড়ার আগ মুহূর্তে শশী তার ফেসবুক আইডিতে ছবি আপলোড করে লিখেছেন, Nd here d journey begains…..
# Advance_clelebration_of_anniversary
# special_march
#mmntzzz_wid_him.

ডা. রেজাউনুল হক শাওনের মামা অ্যাডভোকেট আসাদুজ্জামান আসাদ জানান, কাঠমান্ডুর ত্রিভুবন বিমানবন্দরে নামার আগেই তাদের বহনকারী ইউএস বাংলা এয়ার লাইন্সের বিমানটি বিধ্বস্ত হলে প্রাণ হারান তাহিয়া শশী। আর এই ঘটনায় গুরুতর আহত হয়ে নেপালের ওএম হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে ডা. রেজাউনুল হক শাওন।

ট্যাগ: banglanewspaper বিবাহবার্ষিকী নেপাল