banglanewspaper

ভারতীয় ক্রিকেট দলের বাইরে বর্তমানে স্ত্রীর আনুষ্কা শর্মার সঙ্গে সময় কাটাচ্ছেন বিরাট কোহলি। এর মধ্যেই অন্য ঘটনা আসছে প্রকাশ্যে।

বিয়ে করেছেন বেশ কয়েক মাস হলো। বিরুষ্কার বিয়ের হ্যাংওভার চলছেই। দক্ষিণ আফ্রিকা সফর থেকে ফিরেই স্ত্রী অনুষ্কার সঙ্গে একান্তে সময় কাটাচ্ছেন। নিদাহাস ট্রফিতে নেই বিরাট।

জাতীয় দলে না থেকেও আলোচনায় রয়েছেন কোহলি। সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম প্রোফাইল থেকে ছবি শেয়ার করেছেন বিরাট। একটি ছবিতে দেখা যাচ্ছে একটি বহুতলের বেলকনিতে দাঁড়িয়ে রয়েছেন তিনি। আনুষ্কার অন্য একটা শেয়ার করা ছবিতে আবার দেখা যাচ্ছে বিরাটকে পেছন থেকে আঁকড়ে ধরে চুম্বন করছেন আনুষ্কা।

তবে এরপরেই বিরাটের একটি টুইটে জল্পনা তুঙ্গে। সেই ইঙ্গিতবাহী টুইটের মর্মার্থ উদ্ধার করার ভঙ্গিতে বেশকিছু জাতীয় সংবাদমাধ্যমের দাবি, বিরাট শীঘ্রই ‘বাবা’ হচ্ছেন।

দু’দিন আগে করা সেই টুইটে বিরাট বলেছেন, ‘বেশকিছু ঘটনা ঘটছে। খুব শীঘ্রই পরিষ্কার করে বলছি।’ এমন টুইটের পরেই জল্পনা, তাহলে কী অনুষ্কা মা হতে চলেছেন!

বিরাটের বেলকনির ছবি শেয়ার করার পরে বেশকিছু ভারতীয় সংবাদমাধ্যমে আবার বলা হয়েছে, দু’বছরের জন্য আন্ধেরিতে একটি ফ্ল্যাট ভাড়া নিয়েছেন ‘সেলিব্রিটি কাপল’! মাসিক ১৫ লাখ ভাড়ায় সেই ফ্ল্যাটের রেজিস্ট্রেশনের জন্য কয়েক কোটি টাকা খসাতে হয়েছে তারকা জুটিকে। দু’বছর পরেই নিজেদের বানানো ফ্ল্যাটে উঠে যাবেন দু’জনে। তাহলে কি আগত সন্তানের কথা ভেবেই এখন থেকেই ‘বাসা’র পরিকল্পনা।

ট্যাগ: banglanewspaper বিরাট কোহলি