banglanewspaper

মজিবুর রহমান, কেন্দুয়া (নেত্রকোণা) প্রতিনিধি: নেত্রকোণার কেন্দুয়া উপজেলার প্রবীন সাংবাদিক ও লোক ঐতিহ্য সংগ্রাহক সন্তোষ সরকার ব্রেইনস্ট্রোকে আক্রান্ত হয়ে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

তার অসুস্থ্যতার খবরে কেন্দুয়া সাংবাদিক ও সাহিত্য-সাংস্কৃতিক কর্মীসহ সুধী মহল উদ্বিগ্ন। সাংবাদিক সন্তোষ সরকারের আশু রোগমুক্তি কামনা করে সবার কাছে দোয়া প্রার্থনা করেছেন কেন্দুয়া প্রেসক্লাব সাংবাদিকবৃন্দ।

সেই সাথে প্রবীন এই সাংবাদিকের পাশে দাড়াঁনোর জন্য মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সহযোগিতা কামনা করেছেন তারা।

কেন্দুয়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সেকুল ইসলাম খান বলেন, সন্তোষ সরকার গত ১০ মার্চ ব্রেইনস্ট্রোকে আক্রান্ত হলে তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা। সন্তোষ সরকার তিনি শুধু সাংবাদিক নয় তিনি বিভিন্ন প্রতীভার অধিকারী। তিনি শিল্পী, চিত্রকর, সাংবাদিক, সাংগঠনিক, সংগ্রাহক ও লেখক। সাংবাদিক সন্তোষ সরকার ঐতিহ্যবাহী শিল্পী সংগঠন ‘ঝংকার গোষ্ঠী’র ও কেন্দুয়া প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা।

তিনি বাংলা একাডেমীর তালিকা ভূক্ত লোক ঐতিহ্য সংগ্রাহক। বর্তমানে তিনি সংবাদ পত্রিকার কেন্দুয়া প্রতিনিধি হিসেবে কাজ করছেন। এছাড়া তিনি উপজেলা পূজা উদ্যাপন পরিষদের সভাপতির দায়িত্ব পালন করছেন।

তিনি আরো বলেন,চিকিৎসক লক্ষী নারায়নের তত্ত্বাবধানে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের নতুন ভবনের ৫ তলায় ১৪ নং ওয়ার্ডে ১নং বেডে চিকিৎসা দেয়া হচ্ছে। তার শাররীক অবস্থা বেশি ভাল না। এই মূহুর্তে পরিবারের পক্ষ থেকে তার ব্যয়বহুল চিকিৎসা করা সম্ভব হচ্ছে না।

প্রবীন এই সাংবাদিকের চিকিৎসা সাহায্যার্থে মাননীয় প্রধানমন্ত্রীর সহযোগিতা কামনা করেছেন কেন্দুয়া প্রেসক্লাবের সাংবাদিক ও নেতৃবৃন্দসহ তার পরিবারের লোকজন।

ট্যাগ: Banglanewspaper প্রবীণ সাংবাদিক সন্তোষ সরকার