banglanewspaper

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ বলেছেন, লন্ডনে বসে তারেক জিয়ার পরিকল্পনাতেই ড. জাফর ইকবালের ওপর হামলা করেছে জঙ্গিরা। তিনি বলেন, ১২৫টি’র মতো জঙ্গি সংগঠন দেশে মাথাচাড়া দিয়েছে। যার বেশির ভাগই ২০০১ থেকে ২০০৬ সালে বিএনপি-জামায়াতের আমলেই সৃষ্টি হয়েছে। যা বিশ্ব মিডিয়া সিএনএন অনলাইনে প্রকাশ পেয়েছে।
বৃহস্পতিবার দুপুরে চাঁদপুর ক্লাব প্রাঙ্গণে জেলা আওয়ামী লীগ আয়োজিত বিশেষ বর্ধিত সভায় এসব কথা বলেন তিনি।

মাহবুবুল আলম হানিফ বলেন, বিএনপি-জামায়াত দেশে জঙ্গিবাদের সৃষ্টি করে উন্নয়ন অগ্রযাত্রাকে বাঁধাগ্রস্ত করতে চায়। দেশের বিরুদ্ধে ষড়যন্ত্রে লিপ্ত থাকে। তিনি বলেন, খালেদা জিয়া দুর্নীতি করে ধরা পড়েছে। আদালতে তার শাস্তি হয়েছে, এ নিয়ে আন্দোলনের কোন মানে হয় না।

হানিফ আরো বলেন, বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশকে গত ৯ বছরে এমন জায়গায় নিয়ে গেছেন, যা কেউ আগে বিশ্বাস করতো না। বাংলাদেশ আজ নিম্ন মধ্যবিত্ত দেশে উপনিত হয়েছে। ২০২১ সালের মধ্যে মধ্যবিত্ত দেশে উপনিত হবে। শেখ হাসিনার শাসন ব্যবস্থায় বাংলাদেশ এগিয়ে যাবে।

১ এপ্রিল চাঁদপুরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার আগমন উপলক্ষে বৃহস্পতিবার জেলা আওয়ামী লীগ আয়োজিত বিশেষ বর্ধিত সভায় উপস্থিত ছিলেন আওয়ামী লীগের উপদেষ্টামন্ডলীর সদস্য ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু নঈম পাটওয়ারী দুলাল ও যুগ্ম-সাধারণ সম্পাদক অ্যাড. জহির উদ্দিন।

জেলা আওয়ামী লীগের সভাপতি নাছির উদ্দিন আহমেদের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন কেন্দ্রীয় আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ডা. দীপু মনি এমপি, সাংগঠনিক সম্পাদক এনামুল হক শামীম, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী, মেজর (অব.) রফিকুল ইসলাম বীর উত্তম এমপি। সভায় জেলা আওয়ামী লীগের বিভিন্ন নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

ট্যাগ: banglanewspaper জাফর ইকবাল