banglanewspaper

রাণীনগর (নওগাঁ) প্রতিনিধি : ফেষ্টুন উড়ানো, বর্ণাঢ্য র‌্যালী ও আলোচনা সভার মধ্যে দিয়ে নওগাঁর রাণীনগরে শনিবার জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৮তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস-২০১৮ পালিত হয়েছে। 

উপজেলা প্রশাসন ও মহিলা বিষয়ক অধিদপ্তর দিবস উপলক্ষে নানা কর্মসূচির আয়োজন করা হয়। দিবস উপলক্ষে এদিন সকালে রাণীনগর বালিকা উচ্চ বিদ্যালয় প্রাঙ্গন থেকে একটি বর্ণাঢ্য র‌্যালী বের করে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে উপজেলা চত্বরে গিয়ে শেষ হয়। 

র‌্যালী শেষে উপজেলা শহীদ মিনার চত্বরে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী কর্মকর্তা সোনিয়া বিনতে তাবিব, উপজেলা আ’লীগের সভাপতি আব্দুল বারিক মোল্লা, সম্পাদক মফিজ উদ্দিন, উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা আবু তালেব, মহিলা বিষয়ক কর্মকর্তা মোয়াজ্জেম হোসেন, যুব উন্নয়ন কর্মকর্তা আশিষ কুমার ঘোষ, নির্বাচন কর্মকর্তা রুহুল আমীন, মাধ্যমিক ভারপ্রাপ্ত শিক্ষা কর্মকর্তা শেখ মো: আব্দুল্লাহ আল মামুন, সদর ইউপি চেয়ারম্যান আসাদুজ্জামান পিন্টু প্রমুখ। আলোচনা সভা শেষে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৮তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে চিত্রাংকনসহ বিভিন্ন বিভাগে বিজয়ী শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

ট্যাগ: banglanewspaper রাণীনগর বঙ্গবন্ধু