banglanewspaper

এম. পলাশ শরীফ: বাগেরহাটের মোরেলগঞ্জে এক সড়ক দুর্ঘটনায় মা ও ছেলে ঘটনাস্থলেই নিহত হয়েছেন। এরা হচ্ছেন দোনা গ্রামের হাসেম আলীর স্ত্রী শিল্পী বেগম((৩৫) ও তার ছেলে ২য় শ্রেণির ছাত্র ওমর আলী(৭)। আজ রবিবার বেলা সাড়ে ৯টার দিকে দোনা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে এ দুর্ঘটনা ঘটে। 

ঘটনার সময় শিল্পী বেগম ছেলে ওমরকে নিয়ে পায়ে হেটে বিদ্যালয়ে যাচ্ছিলেন। এ সময় চায়না প্রোজেক্টের একটি প্রাইভেট কার (ঢাকা মেট্রো-ঘ-১৫-২০৫৩) বিপরীত মুখী একটি ভ্যানকে ধাক্কা দেয়। ওই ভ্যানটি শিল্পী বেগম ও তার ছেলে ওরম আলীর ওপর পড়লে তারা গুরুতর জখম হন। স্থানীয়রা তাদের দ্রুত মোরেলগঞ্জ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ডা. মুফতি কামাল হোসেন তাদেরকে মৃত ঘোষণা করেন। গুরুতর আহত রাজৈর গ্রামের ভ্যান চালক মো. রুহুল আমীন মীর(৫২) কে আশংকাজনক অবস্থায় খুলনায় স্থানান্তর করা হয়েছে। 

খবর পেয়ে থানা পুলিশ মোরেলগঞ্জ শরণখোলার ভেড়িবাধে কর্মরত চায়না প্রোজেক্টের ৩ কর্মকর্তাকে দুর্ঘটনাকবলিত গাড়িটিসহ আটক করে থানায় নিয়ে গেছে। এ ঘটনায় প্রায় এক ঘন্টা সড়ক অবরোধ করে রাখেন স্থানীয়রা। 

থানার সেকেন্ড অফিসার এসআই রফিক ও দোনা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক রেহানা রিয়া এ খবর নিশ্চিত করেছেন। তবে পুলিশ হেফাজতে থাকা ওই তিন চিনা নাগরিকের নাম পরিচয় তাৎক্ষনিকভাবে পুলিশ জানাতে পারেনি। 
 

ট্যাগ: Banglanewspaper মোরেলগঞ্জ প্রাইভেট কার প্রাণ ছেলে ও মা