banglanewspaper

নিজস্ব প্রতিবেদক: কুষ্টিয়া ইবি থানার বলরামপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক সাব্দার আলী (৪২) কে ৫ম শ্রেণির ছাত্রীকে ধর্ষণের চেষ্টার অভিযোগে আটক করেছে ইবি থানা পুলিশ।

জানা যায়, ৫ম শ্রেণির ছাত্রীর মা অভিযোগ আনে যে তার কন্যা সন্তান স্কুলে গেলে শিক্ষক সাব্দার আলী তাকে তার ক্লাসরুম থেকে গাইড দেওয়ার প্রলোভন দেখিয়ে প্রধান শিক্ষকের অফিসকক্ষে নিয়ে যায় এবং শিশুটির হাতে কিছু টাকা ধরিয়ে দিয়ে শ্লীলতাহানির চেষ্টা করে। শিশুটি ভয়ে চিৎকার দিয়ে বাড়িতে চলে আসে তারপর বিষয়টি তার মাকে বিস্তারিত বর্ণনা করে। পরে তার মা প্রধান শিক্ষকের বিরুদ্ধে ইবি থানায় অভিযোগ করে। অভিযোগটি আমলে নিয়ে ইবি থানার ওসি রতন শেখ নিজে তার ফোর্সের সহায়তায় সেই শিক্ষককে আটক করে থানায় নিয়ে যান।

এ ব্যাপারে ইবি থানার অফিসার ইনচার্জ রতন শেখের কাছে জানতে চাইলে তিনি বলেন, ভিকটিম এর মা থানায় এসে অভিযোগ করলে আমি সেটি আমলে নিই। যার মামলা নং ৯ তারিখ ১৭/০৩/২০১৮ ইং। এ বিষয়টির আগে স্থানীয়ভাবে ৯নং মানোয়ার মেম্বার শিশুটির মা বাবাকে ভয়ভীতি দেখিয়ে ধামাচাপা দেওয়ার চেষ্টা করেছিলো।

ওসি রতন শেখ আরো জানায়, ১ বছর আগে ঠিক একই ধরনের অভিযোগে স্কুল ম্যানেজিং কমিটিকে ম্যানেজ করে বেঁচে যায় এই সাব্দার মাষ্টার।

হুমকির বিষয়ে মানোয়ার মেম্বার এর মুঠোফোনে কথা হলে তিনি জানান, আমি স্থানীয়ভাবে মীমাংসার চেষ্টা করেছিলাম। এর আগে সাব্দার আলী মাষ্টারের বিরুদ্ধে এমন ঘটনার কথা আমি শুনেছি। আমি কোন হুমকি দেয়নি।

সাব্দার আলী মাষ্টার কুষ্টিয়া ইবি থানার বলরামপুর গ্রামের মৃত এলেম মন্ডলের ছেলে।

ট্যাগ: Banglanewspaper কুষ্টিয়া শ্রেণি ছাত্রী ধর্ষণ চেষ্টা প্রধান শিক্ষক আটক