banglanewspaper

সাতক্ষীরা প্রতিনিধি: নাশকতার একটি মামলায় কেন্দ্রীয় বিএনপির নির্বাহী কমিটির সদস্য ও সাতক্ষীরা ৩ আসনের সাবেক সংসদ সদস্য কাজী আলাউদ্দীনসহ বিএনপি-জামায়াতের ১৮ নেতা-কর্মীকে জামিন না মঞ্জুর করে জেল হাজতে প্রেরন করেছে সাতক্ষীরার একটি আদালত।

রবিবার বেলা সাড়ে ১১ টায় সাতক্ষীরা জেলা দায়রা ও জজ আদালতের বিচারক মোঃ সাদিকুল ইসলাম তালুকদার তাদের এ জামিন না মঞ্জুর করেন। সাতক্ষীরা আদালতের কোর্ট পরিদর্শক অমল বিশ্বাস জানান, কালিগঞ্জ থানার জিআর ২৯১/ ১৭ নং (তারিখ-০৩/১২/১৭) নাশকতার একটি মামলায় বিএনপির কেন্দ্রীয় নেতা ও সাবেক সংসদ সদস্য কাজী আলাউদ্দীন ও উপজেলা ছাত্রদলের সভাপতি রবিউল ইসলামসহ বিএনপি-জামায়াতের ১৮ নেতা-কর্মী নিন্ম আদালতে হাজির হওয়ার শর্ত সাপেক্ষে হাইকোর্ট থেকে ৬ সপ্তাহের অন্তবর্তীকালীন জামিনে ছিলেন।

এর পর তাদের জামিনের মেয়াদ শেষ হলে হাইকোর্টের নির্দেশনা অনুযায়ী আজ তারা সাতক্ষীরা জেলা ও দায়রা জজ আদালতে হাজির হয়ে জামিনের প্রার্থনা জানালে আদালতের বিচারক মোঃ সাদিকুল ইসলাম তালুকদার তাদের জামিন না মঞ্জুর করে জেল হাজতে প্রেরনের নির্দেশ দেন। সাতক্ষীরা জজ কোর্টের পিপি এড. ওসমান গণি এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

ট্যাগ: Banglanewspaper নাশকতা মামলা সাতক্ষীরা সাবেক এমপি কাজী আলাউদ্দীন কারাগার