banglanewspaper

শিশির কুমার সরকার, বেনাপোল: স্বাধীনতার পর প্রথম বিদ্যুতের আলোয় আলোকিত হলো শার্শা উপজেলার বসতপুর ও ধান্যখোলা গ্রামের ৩৬৭টি পরিবার। রবিবার সকালে পৃথক দুটি অনুষ্ঠানের মাধ্যমে বসতপুর গ্রামে ২২৫টি ও ধান্যখোলা গ্রামে ১৪২টি নতুন বিদ্যুৎ সংযোগের শুভ উদ্বোধন করা হয়েছে।
বাহাদুরপুর ইউনিয়নের সাধারণ সম্পাদক মফিজুর রহমানের সভাপতিত্বে নতুন বিদ্যুৎ সংযোগের সুইচ টিপে শুভ  উদ্বোধন করেন প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে যশোর-১ শার্শা আসনের সংসদ সদস্য আলহাজ্ব শেখ আফিল উদ্দিন। 

উক্ত অনুষ্ঠানে এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জেলা পরিষদ সদস্য অধ্যক্ষ ইব্রাহিম খলিল, উপজেলা পরিষদ ভাইস-চেয়ারম্যান মেহেদী হাসান, শার্শা পল্লী বিদ্যুৎ অফিসের ডিজিএম হাওলাদার রুহুল আমিন, সকল ইউপি চেয়ারম্যানগণসহ স্থানীয় গন্যমাণ্য ব্যক্তিবর্গ। 

পরে প্রধান অতিথির বক্তব্যে শেখ আফিল উদ্দিন এমপি বলেন, আওয়ামীলীগ সরকার ২০১৮ সালের মধ্যে প্রতিটি বাড়ীর দোরগোড়ায় বিদ্যুৎ পৌছে দিচ্ছে এবং পর্যায়ক্রমে শার্শা উপজেলার প্রতিটি বাড়ীতে বিদ্যুৎ সংযোগ দেওয়া হবে এটাই অঙ্গীকার। শিক্ষা, স্বাস্থ্য, কৃষি, শিল্প ও পরিবেশ সুরক্ষায় বিদ্যুৎ উৎপাদন বৃদ্ধিতে নিরলসভাবে কাজ করে যাচ্ছে সরকার। দেশে বিদ্যুতের চাহিদা মেটানোর জন্য সরকার কাজ করায় এখন উৎপাদন বেড়েছে চারগুণ। তাই এই দেশকে ডিজিটাল করতে ও বর্হিবিশ্বের কাছে দেশের ভাবমূর্তি উন্নত করতে বিদ্যুৎ ও শিক্ষার কোন বিকল্প নাই। 

ট্যাগ: Banglanewspaper শার্শা নতুন বিদ্যুৎ সংযোগ শুভ উদ্বোধন