banglanewspaper

এম.পলাশ শরীফ : বাগেরহাটের মোরেলগঞ্জে সিরাজ উদ্দিন মেমোরিয়াল কলেজে ডাঃ নাসির আহমেদ ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা আঃ লতিফ-এর মৃত্যুতে দোয়া ও আলোচনা সভা সোমবার দুপুরে অনুষ্ঠিত হয়।

ফাউন্ডেশনের নির্বাহী সম্পাদক নজরুল ইসলাম তালুকদারের সভাপতিত্বে অনুষ্ঠিত দোয়া ও আলোচনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এস.এম কলেজের অধ্যক্ষ মোঃ শাহাবুদ্দিন তালুকদার। সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ফাউন্ডেশনের কোষাধ্যক্ষ আলহাজ্ব হালিমা খাতুন, নির্বাহী সদস্য ইসমাইল হোসেন তালুকদার, কাঁঠালতলা গিয়াসিয়া মাদ্রাসার সুপার মাওঃ আব্দুল হালিম, খান আবুবক্কর একাডেমীর মাওঃ আঃ ছবুর, এস.এম কলেজের অধ্যাপক আঃ ওয়াদুদ। সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন দি লাইসিয়াম একাডেমীর অধ্যক্ষ আলহাজ্ব মোঃ শাহাবুদ্দিন তালুকদার, এস.এম. কলেজ শিক্ষক পর্ষদের সম্পাদক অধ্যাপক জাকির হোসেন রিয়াজ, অধ্যাপক শহিদুল আলম প্রমুখ।

সভায় প্রধান অতিথি অধ্যক্ষ মোঃ শাহাবুদ্দিন তালুকদার এবং নির্বাহী সম্পাদক নজরুল ইসলাম তালুকদার ডাঃ নাসির আহমেদ ফাউন্ডেশনের বিভিন্নদিক এবং তার পরিবার সম্পর্কে বিস্তারিত আলোচনা রাখেন। সভায় ডাঃ নাসির আহমেদ ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল লতিফ সাহেব ও তার স্ত্রীর ও ডাঃ নাসির আহমেদ সহ পরিবারের যারা বিদায় নিয়েছেন তাদের বিদেহী আত্মার মাগফেরাত ও ফাউন্ডেশনের সার্বিক উন্নয়ন কামনা করে দোয়া মোনাজাত পরিচালনা করেন মোরেলগঞ্জ কেন্দ্রীয় জামে মসজিদের ইমাম আলহাজ্ব মাওঃ মোঃ মতিউর রহমান। উলে¬খ্য ডাঃ নাসির আহমেদ ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা আঃ লতিফ ১২ মার্চ ঢাকায় মৃত্যু হয়। 

ট্যাগ: banglanewspaper মোরেলগঞ্জ