banglanewspaper

পিরোজপুর প্রতিনিধি : পিরোজপুর জেলার মঠবাড়িয়া উপজেলায় কলেজ ছাত্র জাহিদুল ইসলাম জসিম হত্যা মামলায় রফিকুল ইসলাম রাজা নামের এক জনের যাবজ্জীবন কারাদন্ড ও ১০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরো ৬ মাসের কারাদন্ডাদেশ দিয়েছেন আদালত।

সোমবার দুপুরে পিরোজপুরের অতিরিক্ত জেলা ও দায়রা জজ এস এম জিল্লুর রহমান এ আদেশ দেয়। 

আসামী রফিকুল ইসলাম রাজা (৪০) মঠবাড়িয়া উপজেলার সাপলেজা ইউনিয়নের সোনাকুল গ্রামের হাকিম রাজার পুত্র।

বাদী পক্ষের আইনজীবী (পিপি) এ্যাডভোকট খান  মো: আলাউদ্দিন জানান, জেলার মঠবাড়িয়া উপজেলার রুস্তুম আলী ফরাজী কলেজের একাদশ শ্রেনীর ছাত্র ও মঠবাড়িয়া উপজেলার  বাদুরতলা  গ্রামের হেমায়েত মৃধার পুত্র জাহিদুল ইসলাম জসিম তার পাশ্ববর্তী এলাকার শহিদ রাজার কাছ থেকে একটি মোবাইল ফোন ক্রয় করে। সেই মোবাইল ফোনের চার্জার না দেওয়াকে কেন্দ্র করে জসিমের সাথে শহিদের কথাকাটাকাটি হয়। এ নিয়ে ২০০৬ সালের ২৬ অক্টোবর স্থানীয় আলিপুর বাজারে একটি শালিস বৈঠক করে।

শালিস বৈঠকে কথাকাটা কাটির এক পর্যায়ে শহিদ রাজার সাথে থাকা রফিকুল ইসলাম রাজা কলেজ ছাত্র জসিমের উপর লাঠি দিয়ে হামলা চালিয়ে গুরুতর আহত করে। পরে তাকে উদ্ধার করে মঠবাড়িয়া হাসপাতালে নিয়ে গেলে সেখানেই  জসিম মারা যায়।

পরে ঐ দিনই জসিমের খালাতো ভাই রফিকুল বাদী হয়ে মঠবাড়িয়া থানায় মামলা দায়ের করে। পরে এ  মামলায় ১০ সাক্ষীর সাক্ষ্য শেষে বিজ্ঞ আদালত এ রায় দেয়।

ট্যাগ: banglanewspaper কারাদন্ড