banglanewspaper

হাফিজুর রহমান হৃদয়, নাগেশ্বরী (কুড়িগ্রাম): কুড়িগ্রামের নাগেশ্বরীতে বিদ্যুৎ সংযোগ দেয়ার নামে গ্রাহকদের ব্যাপক হয়রানীর অভিযোগ উঠেছে।

অভিযোগে জানা যায়নাগেশ্বরীর নেওয়াশী ইউনিয়নের পন্তাবাড়ী ও ফুলবাড়ীর কাশিপুর ইউনিয়নেরে শ্যামপুর ও কাশিপুরগ্রামের আবেদনকৃত ১শ ৮জন সদস্য  গ্রাহকদের কাছ থেকে বিদ্যুৎ অফিসের কথা বলে বিদ্যুৎ সংযোগ ও পোল দেয়ার নামে মিটারের নাম ভাঙ্গিয়ে হাজার হাজার টাকা উত্তোলন করে একই এলাকার  মৃত মোহাম্মদ আলীর ছেলেদালাল ইব্রাহীম আলী।খোঁজ নিয়ে দেখাযায় ওই ব্যক্তি গ্রাহকের কোন টাকা জমা দেয়নিএ দিকে ৩ বছর ধরে গ্রাহকরা অফিসে গিয়ে ফিরে আসে।

এছাড়াও ওই এলাকার এনতাজ আলীর খপ্পরে পরে কোন সংযোগের কাজ করতে পারছেনা বলেও অভিযোগ করেছে ১৫/৭৩নং লডেরইস্টিকিন সিটের শাহ-আলম ব্যাপারী, আলম,নুরজামাল রহমান,ফজর আলী, আক্কাস আলী, কোবাদ আলী,আমজাদ হোসেন,নুর ইসলাম,আবুল কালাম, হাকিম, শহিদুল, আব্দুল শেখ, আব্দুল জলিল, শামসুল হকসহ ও আরো অনেকে ভুক্তভোগী গ্রাহক। হয়রানির শিকার ওই এলাকার সাধারন মানুষ এখন কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছেন। এ বিষয়ে কুড়িগ্রাম-লালমনিরহাট পল্লী বিদ্যুৎ সমিতির নাগেশ্বরী জোনেরডিজিএম বলেন, কাকে টাকা দিয়েছেন জানি না আপনারা অফিসে টাকা জমা দেন। বিষয়টি আমাদের নজরে আছে ।

ট্যাগ: Banglanewspaper নাগেশ্বরী বিদ্যুৎ সংযোগ অভিযোগ