banglanewspaper

নিজস্ব প্রতিবেদক: আন্তর্জাতিকভাবে চ্যাপ্টার লিডারস হিসেবে পরিচিত ‘ইনফরমেশন সিস্টেম অডিট অ্যান্ড কন্ট্রোল এসোসিয়েশনস’ (আইসাকা) ঢাকা চ্যাপ্টার-এর ২০১৮-২০১৯ সালের জন্য পরিচালনা পর্ষদের নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। 

এ নির্বাচনে নতুন সভাপতি নির্বাচিত হয়েছেন মোহাম্মদ ইকবাল হোসাইন এবং সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন মো. মুশফিকুর রহমান। গত ১৭ই মার্চ ২০১৮ ঢাকা বিশ্ববিদ্যালয়ের বিজনেস অনুষদ অডিটোরিয়ামে আয়োজিত উদ্বোধনী অনুষ্ঠানের মাধ্যমে ১৪ সদস্য বিশিষ্ট নতুন এই কার্যনির্বাহী কমিটির কার্যক্রম শুরু হয়। 

‘আইসাকা’ আন্তর্জাতিক ভাবে স্বনামধন্য একটি অলাভজনক প্রতিষ্ঠান এবং আইসাকা তথ্যপ্রযুক্তি নিরাপত্তা ও অডিটের বিভিন্ন স্ট্যান্ডার্ড প্রণয়নে কাজ করে থাকে। আইসাকা বাংলাদেশসহ বিশ্বের ১৮০ টি দেশের ১৪০,০০০ প্রফেসনালদের নিয়ে কাজ করে থাকে। ১৯৬৯ সালে প্রতিষ্ঠিত আইসাকা’র সদর দপ্তর যুক্তরাষ্ট্রে অবস্থিত। 

আইসাকা ঢাকা চ্যাপ্টারে নতুন কার্যনির্বাহী কমিটির অন্যান্য সদস্যবৃন্দ হলেন- সহ-সভাপতি মোহাম্মদ অরফে এলাহী, কোষাধ্যক্ষ আব্দুল্লাহ আল মাহমুদ কায়েস, যুগ্ম-সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ, যোগাযোগ পরিচালক জহিরুল কাইয়ুম, সদস্য বিষয়ক পরিচালক হাসান আল-মনসুর, সিআইএসএ পরিচালক সৈয়দ মোহাম্মদ ইমতিয়াজ মুর্শেদ, সিআইএসএম পরিচালক মো. সাজ্জাদ হোসাইন, মার্কেটিং পরিচালক মাহবুব উল আলম, আইটি গভর্ণ্যান্স পরিচালক মো. শামসুজ্জামান সরকার, একাডেমিক রিলেশন্স পরিচালক রিয়াদুজ্জামান হৃদয়, ডাইরেক্টর-এ্যাট-লার্জ মো. রিফাত হাসান এবং প্রাক্তন সদস্য হিসেবে সাবেক সভাপতি একেএম নজরুল হায়দার।  
 

ট্যাগ: Banglanewspaper আইসাকা আইএসএসিএ ঢাকা চ্যাপ্টার নির্বাচন