banglanewspaper

পিরোজপুর প্রতিনিধি: পিরোজপুরের নাজিরপুর উপজেলায় ২৭ কোটি টাকা মূল্যের একটি কষ্টিপাথর উদ্ধার করেছে র‌্যাব। আজ বৃহস্পতিবার সকালে র‌্যাব-৬ নাজিরপুর উপজেলার শ্রীরামকাঠী ইউনিয়নের ভিমকাঠী গ্রামে অভিযান চালিয়ে ২৭ কেজি ওজনের এ কষ্টিপাথর উদ্ধার করে এবং এ সময় কষ্টিপাথর পাচার চক্রের ৩ জনকে গ্রেপ্তার করে।

এ ঘটনায় গ্রেপ্তারকৃতরা হলো জেলার নাজিরপুর উপজেলার পূর্ব ভিমকাঠী গ্রামের আব্দুর রহমান (৫৫) কাটাকানিয়া গ্রামের কিবরিয়া শেখ (৪২) ও মধ্য জয়পুর কালিবাড়ী গ্রামের নিশিত বড়াল (৫২)। 

র‌্যাব-৬ এর এসআই মাসুদ রানা জানান, আজ সকালে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৬ এর ডিএডি মো: জয়নাল আবেদীনের নেতৃত্বে র‌্যাব সদস্যরা নাজিরপুর উপজেলার শ্রীরামকাঠী ইউনিয়নের ভিমকাঠী গ্রামের অভিযান চালিয়ে ২৭ কেজি ওজনের একটি কষ্টিপাথর যার আনুমানিক মূল্য ২৭ কোটি কাটা সহ কষ্টিপাথর পাচার চক্রের ৩ সদস্যেকে আটক করে খুলনা নিয়ে যাই। খুলনার আরকিওলজিস্ট পাথরটিকে কস্টি পাথর বলে চিহ্নিত করেন। 

নাজিপুর থানার ওসি মো: হাবিবুর রহমান জানান, র‌্যাব-৬ আজ সন্ধ্যায় আটকৃতদের নাজিরপুর থানায় সোপর্দ করে এবং এ ঘটনায় নাজিরপুর থানায় একটি প্রতারনার মামলা দায়ের করা হয়েছে ।
 

ট্যাগ: Banglanewspaper পিরোজপুর ২৭ কোটি টাকা কষ্টিপাথর