banglanewspaper

ক্রীড়া ডেস্ক: সাবেক বিশ্ব চ্যাম্পিয়ন স্পেনের কাছে একেবারে ধরাশায়ী হয়েছে ম্যারাডোনাদের উত্তরসূরিরা। আর সেই পরাজয়ের দৃশ্য সাইডবেঞ্চে বসে দেখছেন বর্তমানে ফুটবলের শীর্ষ তারকা লিওনেল মেসি। হ্যামস্ট্রিংয়ের ইনজুরির কারণে মাঠে নামতে না পারলেও, বার্সা সতীর্থদের কাছে একের পর এক গোল খাওয়ার দৃশ্য দেখে সইতে পারছিলেন না মেসি।

মেসিকে বরং ম্যাচটা দেখতে হয়েছে চরম অস্বস্তি নিয়ে। দলকে একের পর এক গোল হজম করতে দেখে মেসি এতোটাই অস্বস্তিতে ভুগছিলেন যে, নিজের আসনে বসেই থাকতে পারছিলেন না।

নিজ আসন ছেড়ে বারবারই উঠে দাঁড়িয়েছেন। চরম হতাশা নিয়ে এদিক ওদিক উঁকি-ঝুঁকি মেরেছেন। সমুদ্রের গভীর জলে জাহাজকে ডুবে যেতে দেখে একজন নাবিকের যেমন লাগে, কাল মেসি ছিলেন তার চেয়েও বেশি অসহায়।

কয়েকবার গ্যালারি ছেড়ে চলে যেতে চেয়েছেন, কিন্তু পারেননি। মন থেকে হয়তো তাগাদা অনুভব করছিলেন, মেসি বসে থাকতে পারে না। বার্সা সতীর্থদের কাছে এভাবে গো হারা হারবে তা কল্পনাও করতে পারেনি আগের ম্যাচে ইতালিকে উড়িয়ে দেওয়া আর্জেন্টিনা,মেসিও হয়তো ভাবেনি। রিয়াল মাদ্রিদের স্ট্রাইকার ইস্কো করেছেন তিনি গোল। আর গ্যালারিতে দাঁড়িয়ে তাই হজম করছিলেন মেসি।

 

ট্যাগ: banglanewspaper মেসি