banglanewspaper

রাষ্ট্রপতি আবদুল হামিদ বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানের ভক্তের তালিকার বাইরে নন। কিন্তু তার পক্ষে তো আর যখন তখন মাঠে ময়দানে  গিয়ে সাকিবকে দেখার তৃষ্ণা মেটানো সম্ভব নয়। তাই নিজেই ডেকে নিলেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানকে।

মঙ্গলবার রাতে রাষ্ট্রপতির আমন্ত্রণে স্ত্রী-কন্যাকে নিয়ে বঙ্গভবন ঘুরে এসেছেন সাকিব আল হাসান। ছিল রাতের খাবারের দাওয়াত। আর আপ্যায়নের আগে ও পরে হয় আড্ডা।

রসিক মানুষ রাষ্ট্রপতি। যে কাউকে মুগ্ধ করতে পারেন, মনে এনে দেন খুশির হাওয়া। অন্যদিকে সাকিবের সঙ্গে সময় কাটানো মানেই এক ধরনের তৃপ্তির ছোঁয়া লাগে হৃদয়ে। ‍এই অনুষ্ঠানে তাই দুই পক্ষই একে অন্যের ভালোবাসা জিতে নিয়েছেন।

এবার পরিবার-পরিজন নিয়ে রাষ্ট্রপতি আবদুল হামিদের সকাশে সাকিব আল হাসান। স্ত্রী উম্মে আহমেদ শিশির এবং কন্যা আলাইনা হাসান অব্রিকে নিয়ে রাষ্ট্রপতি অ্যাডভোকেট আবদুল হামিদের সঙ্গে সাক্ষাৎ করলেন সাকিব।

এ সময় রাষ্ট্রপতি সাকিবকে অভিনন্দন জানান। সাকিব আল হাসান তার ভ্যারিফায়েড ফেসবুক পেজে এ ঘটনার কয়েকটি ছবি পোস্ট করেন। রাষ্ট্রপতি এবং তার স্ত্রীর সঙ্গে ছবি তোলেন সাকিব, তার স্ত্রী ও কন্যা।

স্ত্রী উম্মে আহমেদ শিশির এবং কন্যা আলাইনা হাসান অব্রিকে নিয়ে রাষ্ট্রপতির সঙ্গে সাক্ষাৎ করলেন সাকিব। আর এই বিষয়টি নিজের অফিসিয়াল ফেসবুক পেইজে জানিয়েছেন সাকিব।

সেখানে সাকিব রাষ্ট্রপতিকে ধন্যবাদ জানিয়ে লেখেন, ‘গতকাল রাতে দারুণ আতিথিয়েতার জন্য আমাদের মহামান্য রাষ্ট্রপতিকে ধন্যবাদ জানাতে চাই। তার সঙ্গে খুবই আনন্দঘণ একটি সাক্ষাৎ ছিল, সঙ্গে ডিনারও। অসাধারণ ব্যক্তিত্ববান মানুষ তিনি। আমি সত্যি সম্মানিত।’

একই সঙ্গে সাকিবের স্ত্রী উম্মে আহমেদ শিশিরও তাঁর ভেরিফাইইড ফেইসবুক আইডিতে ছবি পোস্ট করে রাস্ট্রপতিকে ধন্যবাদ জানান। সেখানে সাকিব ও তার স্ত্রীকে হাস্যোজ্জ্বল পরিবেশে দেখা যায়। আর সাকিবের কন্যা আলায়নাকে রাষ্ট্রপতির নাতি-নাতনিদের সঙ্গেও খেলতে দেখা যায়।

ট্যাগ: banglanewspaper বঙ্গভবন রাষ্ট্রপতি সাকিব