banglanewspaper

আগামী ৭ এপ্রিল মাঠে গড়াবে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) একাদশতম আসর। এবারের আয়োজনে নতুন দল পেয়েছে বাংলাদেশের পেসার মুস্তাফিজুর রহমান। সানরাইজার্স হায়দরাবাদের বদলে মুম্বাই ইন্ডিয়ানসের হয়ে মাঠে নামবেন কাটার মাস্টার। আর তাই আজ শনিবার বিকেলে ভারতের উদ্দেশে ঢাকা ছেড়েছেন দ্য ফিজ। 

হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের প্লেনে বসে একটি ছবি পোস্ট করেন এই তারকা বোলার। মুস্তাফিজ নিজ ভেরিফায়েড টুইটারে দেয়া ওই পোস্টে জানান, আইপিএলের সময় শুরু। ভারতের উদ্দেশে রওনা দিচ্ছি। মুম্বাই ইন্ডিয়ানসের স্কোয়াডে যোগ দিতে আর তর সইছে না।

নতুন দল মুম্বাই ইন্ডিয়ানসের হয়ে খেলতে আজ বিকেলে জেট এয়ারওয়েজের একটি বিমানে করে ঢাকা ছেড়ে যান তিনি। দেশ ছাড়ার আগে ফেসবুকে তিনি লিখেছেন, ‘আইপিএলের সময় হয়ে গেছে, ভারতে যাচ্ছি। মুম্বাই ইন্ডিয়ানস স্কোয়াডে যোগ দিতে আর তর সইছে না!’

২০১৬ সালে প্রথমবার আইপিএলে খেলতে গিয়ে সবাইকে তাক লাগিয়ে দিয়েছিলেন মুস্তাফিজ। সানরাইজার্স হায়দরাবাদের শিরোপা জয়ে রেখেছিলেন গুরুত্বপূর্ণ অবদান। ১৬ ম্যাচে নিয়েছিলেন ১৭ উইকেট। গতবার অবশ্য সে দলের হয়ে খুব একটা ভালো করতে পারেননি। এবার নতুন দলের হয়ে কেমন করেন কাটার-মাস্টার সেটাই এখন দেখার।

ট্যাগ: banglanewspaper আইপিএল মোস্তাফিজ