banglanewspaper

কুয়ালালামপুর, মালয়েশিয়া: সফররত ব্রাক্ষণবাড়িয়া সদর আসনের সংসদ সদস্য র, আ, ম উবায়দুল মোকতাদির চৌধুরীকে সংবর্ধনা দিয়েছে, মালয়েশিয়াস্থ ব্রাক্ষণবাড়িয়া জেলা সমিতি।

সংবর্ধিত অতিথি মোকতাদির চৌধুরী তার বক্তব্যে বলেন, প্রবাসে প্রত্যেক বাংলাদেশী এক একজন এম্বাসেডর, সে তার দেশকে প্রতিনিধিত্ব করে। এজন্য প্রত্যেক প্রবাসীকে আইন মেনে চলার পরামর্শ দেন তিনি। একই সঙ্গে ব্রাহ্মনবাড়িয়া সমিতি গঠন করায় কমিটির সকল সদস্যকে ধন্যবাদ জানান তিনি।

সমিতির সাধারণ সম্পাদক প্রকৌশলি রাহাদুজজ্জামান ও যুগ্ন-সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান রুবেলের সঞ্চালনায় কুয়ালালামপুরের এ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সমিতির সভাপতি, নাজমুল ইসলাম বাবুল। এসময় আরো উপস্থিত ছিলেন, বাংলাদেশ মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদফতরের সাবেক মহাপরিচালক ফাহিমা খাতুন, চট্টগ্রাম-এগারো আসনের সংসদ সদস্য এম এ লতিফ, খাগডাছড়ি আসনের সংসদ সদস্য কুজেন্দ্র লাল ত্রিপুরা ও রাঙামাটি সংরক্ষিত আসনের মহিলা সংসদ সদস্য ফিরোজা বেগম চিনু।

এসময় আমন্ত্রীত অতিথিদের বরন করে নেন, সংগঠনের সিনিয়র সহসভাপতি সাইদুর রহমান সরকার, সহ-সভাপতি আশফাকুল ইসলাম সোহেল, সাইফুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক রায়হান রাজু, ফোরকান আহমেদ, প্রচার সম্পাদক কাজী আশরাফুল ইসলাম, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক মুরাদ খান, ছাত্র বিষয়ক সম্পাদক শাহাদৎ এবং ফরহাদ, লালীন, বাবলুসহ অন্যন্য সদস্যবৃন্দ।

ট্যাগ: Banglanewspaper মালয়েশিয়া মোকতাদির চৌধুরী এমপি